শেষের পথে শাকিব-বুবলীর সুপার হিরো

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৪ পিএম, ২৬ মে ২০১৮

ঈদে শাকিব খান অভিনীত মুক্তির মিছিলে থাকা ছবিগুলোর মধ্যে একটি হলো নির্মাতা আশিকুর রহমান পরিচালিত ‘সুপার হিরো’। এরই মধ্যে সিনেমাটির ফাস্ট লুক প্রকাশ হয়েছে। ছবিটির অল্প শুটিং বাকি ছিল। আজ শনিবার শেষ হচ্ছে ছবিটির শুটিং। ছবিটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন বুবলী।

আশিকুর রহমান বলেন,‘আজ আমরা ছবির শেষ সিক্যুয়েন্সের কাজ শেষ করবো।এই সিক্যুয়েন্সের মধ্যে দিয়ে শাকিব খানের শুটিং শেষ হবে। তবে একটি আইটেম গানের শুটিং বাকি থাকবে।আইটেম গানে শাকিব পারফর্ম করবেন না। আমরা ২৯ তারিখ গানটির শুটিং করার পরিকল্পনা করেছি।’

আশিক আরও বলেন, ‘আজ ছবির সিক্যুয়েন্সরে শুটিং শেষ হলেও এডিটিং আমরা আগেই শেষ করেছি। এমনকি যে শুটিং আগে করা হয়েছে তার ডাবিংও শেষ। এখন যে শুটিং করছি তার ডাবিং এরই মধ্যে করে ফেলবো। আর আইটেম গানের শুটিং শেষ করার পর মাত্র একদিনেই এডিটিং হয়ে যাবে। আমি আশা করছি, আগামী সপ্তাহে ছবিটি সেন্সরে জমা দিতে পারবো। আমরা ছবিটি ঈদে মুক্তি দেয়ার জন্যই প্রস্তুত করছি’।

আশিকুর রহমান বলেন,‘‘এই ঈদ আরও রঙ্গিন করতে আসছে ‘সুপার হিরো’। পোস্টার এলো প্রথমে। এর পরে এই সপ্তাহেই আমরা ফাস্ট লুক টিজার উন্মুক্ত করবো। সুপার হিরোর সাথে থাকুন, দেশীয় চলচ্চিত্রকে এগিয়ে নিন।’’

বাংলাদেশের নামি প্রযোজনা প্রতিষ্ঠান ‘হার্টবিট কথাচিত্র’ একসঙ্গে কয়েকটি ছবি নির্মাণের ঘোষণা দেয়। এর মধ্যে একটি সুপার হিরো ছবিটি। এতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন বুবলী। তবে প্রথম পোস্টারে বুবলী নেই, একমাত্র শাকিবেরই উপস্থিতি।

‘সুপার হিরো’ ছবির বেশিরভাগ শুটিং হয়েছে ক্যাঙ্গারুর দেশ অস্ট্রেলিয়ায়। ‘সুপার হিরো’ ছবির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। ছবিটি নির্মিত হয়েছে অ্যাকশন থ্রিলারধর্মী গল্পে। ছবিতে আরো অভিনয় করেছেন তারিক আনাম খান, শম্পা রেজা, ‘ঢাকা অ্যাটাক’খ্যাত অভিনেতা তাসকিন রহমান, টাইগার রবি প্রমুখ।

প্রসঙ্গত, শাকিব-বুবলী জুটির বসগিরি, শুটার, অহংকার ও রংবাজ ছবিগুলো মুক্তি পেয়েছে আগে ঈদে। ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ ছবিটি এবার মুক্তি পাবে বলে জানা গেছে।

এমএবি/এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :