ভালো কাজের প্রত্যাশায় একদিন বেশি শুটিং করেছি : তিশা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩০ পিএম, ০৬ জুন ২০১৮

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা গেল বছরে তেমন নিয়মিত না থাকলেও এবার ঈদের কাজ নিয়ে তুমুল ব্যস্ত সময় পার করছেন। নিজেকে প্রতিনিয়ত ভেঙে নিত্য নতুনভাবে হাজির করছেন নাটক কিংবা টেলিছবিতে। এর পাশাপাশি বিজ্ঞাপন কিংবা মিউজিক ভিডিওতেও রয়েছেন বেশ সরব।

গেল ৩ জুন থেকে রাজধানীর উত্তরার একটি শুটিং বাড়িতে নতুন একটি ঈদের নাটকের শুটিং করছেন তিশা। নাটকের নাম 'অঞ্জলি'। নাটকটি রচনা ও পরিচালনায় আছেন শ্রাবণী ফেরদৌস।

নাটকটি সম্পর্কে তিশা বলেন, ‘নাটকের গল্পটা শ্রাবনী আপুর কাছে শোনার পরই কাজটা করতে রাজি হই। খুবই সুন্দর একটা গল্প ও চরিত্র। এ নাটকে প্রথমবারের মত অন্ধের চরিত্রে অভিনয় করেছি। এরকম চরিত্রে অভিনয় করাটা অনেকটা কঠিন। তারপরও এরকম একটা ভালো কাজ করার জন্য দুদিনের পরিবর্তে তিনদিন সময় দিয়েছি, চরিত্রটাকে ঠিকমত ধারণ করে ভালো একটা আউটপুট দেওয়ার লক্ষ্যে।’

tisa-ineer

অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, আমি বেছে বেছে ভালো কাজগুলো করার চেষ্টা করি। এক্সপেরিমেন্ট করতে খুব পছন্দ করি চরিত্র নিয়ে। যে চরিত্রগুলোতে নিজেকে মেলে ধরার সুযোগ থাকে সেখানে আমি সর্বোচ্চ চেষ্টা করি।

এবার ঈদের বেশকিছু নাটকেই দেখা যাবে তানজিন তিশাকে। ঈদের কাজগুলো নিয়ে তিনি বলেন, ‘এখন নিয়মিতই কাজ করছি। এবার ঈদেও আমার অনেকগুলো কাজ থাকছে। সংখ্যায় গুণে তিনি বলেন ১২-১৪ টা নাটক এবার ঈদে থাকবে। এর মধ্যে ১০ টার মত কাজ শেষ করেছি,আর বাকিগুলো ঈদের আগেই শেষ হবে। এর মধ্যে রয়েছে শিহাব শাহীনের 'এই শহরে আমার কেউ নেই', তপু খানের 'রেড কার্ড ইয়েলো কার্ড', কাজল আরেফিন অমির 'আমার বিয়ে', মাবরুর রশীদ বান্নাহর 'চশমায় লেগে থাকা ভালোবাসা','হোম টিউটর', 'বোন' ও 'ছাত্র', শহীদুন্নবীর 'বাতাসে প্রেম ভাসে', গোলাম সোহরাব দোদুলের 'জোড়া শালিক', বি ইউ শুভর 'ভিতর বাহির' ও 'লাস্ট ফ্রাইডে', রাজিব হাসানের 'ভ্যারাইটি শো', শ্রাবণী ফেরদৌসের 'অঞ্জলি'। ’

মিউজিক ভিডিও প্রসঙ্গে তিনি বলেন, এবার ঈদে একটাই মিউজিক ভিডিও থাকছে। রনির 'শেষ কবে' শিরোনামের গানটির ভিডিও নির্মাণ করেন ভিকি জাহিদ। এখানে আমার বিপরীতে ছিলেন তৌসিফ মাহবুব।

আইএন/এমএবি/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :