২১ বছর পর আসছেন রেখা!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:২২ পিএম, ২৩ জুন ২০১৮

এক সময়ের বলিউডের পর্দা কাঁপানো অভিনেত্রী রেখা। অসংখ্য সিনেমায় অভিনয় করে দর্শকের মন মাতিয়েছেন তিনি। এখন তার বয়স ৬৩। না, এখনো ফুরিয়ে যাননি তিনি। এখনো কোনো মঞ্চে হাজির হলে রেখার পারফর্ম দেখার জন্য চেয়ে থাকে দর্শক। মজার ব্যপার হল ২১ বছর পরে ১৯তম আইফা অ্যাওয়ার্ডের মঞ্চ মাতাাতে যাচ্ছেন তিনি।

শুক্রবার (২২ জুন) ব্যাংককে বসেছে আইফা অ্যাওয়ার্ডের ১৯তম আসর। চলবে ২৪ জুন পর্যন্ত। সম্প্রতি এমনটাই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো। ‘সিলসিলা’খ্যাত এই তারকা সবশেষ ১৯৯৭ সালে আইফা অ্যাওয়ার্ডের মঞ্চ মাতিয়েছিলেন। ২১ বছর পর ফের পারফর্ম করবেন ১৯তম আইফা অ্যাওয়ার্ডের মঞ্চে।

ইতিমধ্যেই নাচের জন্য নিজের পোশাকের অর্ডার দিয়েছেন রেখা। এই প্রথম রেখার জন্য পোশাক ডিজাইন করার সুযোগ পেয়েছেন মনীষ মালহোত্রা। কিন্তু কোন গানে নাচতে দেখা যাবে তাকে সেসব বিস্তারিত কিছু জানানো হয়নি।

রেখা ছাড়াও আসন্ন আইফা অ্যাওয়ার্ডের মঞ্চ মাতাবেন রণবীর কাপুর, বরুণ ধাওয়ান, শ্রদ্ধা কাপুর, লুলিয়া ভান্তুর, অর্জুন কাপুর, কৃতি শ্যানন এবং ববি দেওল। তবে চোটের কারণে শাহিদ কাপুরের পারফরম্যান্স দেখা হবে না দর্শকদের। সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে করণ জোহর এবং রীতেশ দেশমুখকে।

এমএবি/এলএ/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :