মেগান-হ্যারির পরিবারে আসছে যমজ সন্তান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৪৪ পিএম, ২৫ জুন ২০১৮

ইংল্যান্ডের উইন্ডসর ক্যাসেলে গত ১৯ মে রাজকীয় আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হয় হলিউড অভিনেত্রী মেগান মার্কেল ও প্রিন্স হ্যারির বিয়ে। প্রয়াত প্রিন্সেস ডায়নার ভাই আর্ল চার্লস স্পেন্সার, মার্কিন টেলিভিশন ব্যক্তিত্ব অপরাহ উইনফ্রে, মার্কিন অভিনেতা জর্জ ক্লুনি, ইংল্যান্ড ফুটবল দলের সাবেক অধিনায়ক ডেভিড ব্যাকহ্যাম, ব্রিটিশ সঙ্গীত তারকা এলটন জনসহ আরও অনেকে উপস্থিত ছিলেন তাদের বিয়ের অনুষ্ঠানে।

এবার শোনা যাচ্ছে, ব্রিটিশ রাজপরিবারে আসছে নতুন সদস্য। পশ্চিমা সংবাদ মাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, যমজ সন্তানের মা হতে যাচ্ছেন মেগান। হলিউডের এই অভিনেত্রীর ঘরে আসছে ছেলে ও মেয়ে সন্তান।

পূর্ব আফ্রিকা থেকে হানিমুন সেরে আসার পরই নাকি মা হওয়ার বিষয়টি জানতে পেরেছেন মেগান। আর এই খবরটি মেগান-হ্যারি সবার আগে জানিয়েছিলেন প্রিন্স উইলিয়াম ও কেট মিডলটনকে। তারপর থেকে মেগানকে মাতৃত্ব সংক্রান্ত টিপস দিচ্ছেন কেট।

প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল মেগান ও হ্যারির বিয়ের অনুষ্ঠানের আগে থেকেই গুঞ্জন ছড়ায় সন্তান সম্ভবা মেগান। যদিও ব্রিটিশ রাজপরিবার বিয়ের আগে সন্তানসম্ভবা হওয়ার ঘোর বিরোধী। তবে এখনো আনুষ্ঠানিকভাবে সন্তানের মা-বাবা হতে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেননি এই দম্পতি।

এমএবি/এলএ/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com