আপন আলোয় সাজ্জাদ-মম

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫২ পিএম, ৩০ জুন ২০১৮

টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী লাক্স তারকা জাকিয়া বারী মম। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও রয়েছে তার সরব বিচরণ। এখন জাজ মাল্টিমিডিয়ার প্রযোজিত 'দহন' সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

গেলো কিছুদিন আগে শেষ করলেন গ্রামীণ ফোনের নতুন একটি নাটক। নাটকটিতে মম জুটি বেঁধেছেন ইরফান সাজ্জাদের সাথে। আলফার্ড এন্টারটেইনমেন্ট প্রযোজিত এই নাটকটি রচনা ও পরিচালনা করেছেন তানিন রহমান। নাটকের নাম 'আপন আলোয়'।

সদ্য বিবাহিত নব দম্পতি সাজ্জাদ ও মম। বিয়ের পর মেয়েরা শশুর বাড়িতে আসে বউ হয়ে। ঘরে আসা নতুন বউকে নিজের মেয়ের মত করে নিতে পারেন না শাশুড়িরা। ঘরের বৌ কেনো মেয়ে হতে পারবে না? ঠিক এমনই এক ভাবনার গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটকটি। যেখানে দেখা যাবে বিয়ের পর মম তার শাশুড়ীর মন জয় করবার জন্য আপ্রাণ চেষ্টা করে যায়। একটা সময় পর শাশুড়ি তাদের আলাদা হয়ে যেতে বলে।

পারিবারিক টানাপোড়নের এই গল্পে অভিনয় করছেন জাকিয়া বারী মম, ইরফান সাজ্জাদ, ডলি জহুর প্রমুখ। নাটকটিতে একটি মৌলিক গান রয়েছে যার সংগীত পরিচালনা করছেন নাহিদ নোমান অরুপ এবং গেয়েছেন রাফি আহমেদ।

জাকিয়া বারী মম বলেন, ‘ইদানিং পারিবারিক গল্পগুলো আবারো হচ্ছে। তবে এবার একটু ভিন্নতার ছোয়া দেখা যাচ্ছে। আর এই নাটকটিতে কাজ করে বহুদিন পর এক ভিন্ন ভালো লাগা কাজ করেছে।’

নির্মাতা সূত্রে জানা গেছে, গাজী টিভির গ্রামীনফোন ড্রামা আওয়ারে রোববার (১ জুলাই) রাত ৯ টায় নাটকটি প্রচারিত হবে।

আইএন/এমএবি/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]