চলচ্চিত্র পরিবেশক সমিতির নেতা সংস্কৃতিসেবক সন্দীপ রায়ের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৫:২৮ পিএম, ১২ জুলাই ২০১৮

বাংলাদেশ চলচ্চিত্র পরিবেশক সমিতির কেন্দ্রীয় সহ-সভাপতি সন্দীপ রায় আর নেই। বৃহস্পতিবার (১২ জুলাই) ভোরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে পরলোক গমন করেছেন তিনি। তিনি ছিলেন প্রখ্যাত নৃত্যশিল্পী ও নৃত্য পরিচালক। কিশোরগঞ্জ জেলা জাসাসের সভাপতির দায়িত্বও পালন করছিলেন তিনি।

তার পরিবার জানিয়েছে, বৃহস্পতিবার ভোর ৪টার দিকে বুকে ব্যাথা অনুভূত হয় সন্দীপ রায়ের। পরে তাকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

তার বয়স হয়েছিল ৫৬। কিশোরগঞ্জের জমিদার বিরাজ মোহন রায়ের ছেলে সন্দীপ রায়। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ভাই, এক ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে শহরে শোকের ছায়া নেমে এসেছে।

বৃহস্পতিবার রাতে তার মরদেহ শহরের বত্রিশ শ্বশানে দাহ করা হবে বলে জানিয়েছে তার পরিবার।

বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা শেষ বারের মতো দেখতে তার বাড়িতে ছুটে যান। এ সময় তার মরদেহে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানান বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক দলের নেতারা। এর আগে তার মরদেহ রাখা হয় প্রিয় চলচ্চিত্র প্রতিষ্ঠান মানসী সিনেমা হল প্রাঙ্গনে।

তাকে শেষ বারের মতো দেখতে যান জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. মাজহারুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক এড. সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, জেলা শিল্পকলা একাডেমীর সাবেক সাধারণ সম্পাদক অসীম সরকার বাধন, প্রবীন সঙ্গীত শিল্পী বিজন সরকার, সাংবাদিক ও প্রাবন্ধিক ক্যাপ্টেন সালাহ উদ্দিন আহমেদ শেলু, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি শেখ ফরিদ আহমেদ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আশরাফ আলী, বিএনপি নেতা মাসুদুল হাসান, শেখ সেলিম কবির, জেলা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর সভাপতি বাদল রহমান, সিনিয়র সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু, নারীনেত্রী বিলকিস বেগমসহ অসংখ্য মানুষ।

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :