নাটকের নাম ‘চাঁদের চাঁদা’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৮ পিএম, ২৮ জুলাই ২০১৮

নাটক ও টেলিফিল্মে মোশাররফ করিম মানেই বিনোদনে ভরপুর ফুল প্যাকেজ। নানামাত্রিক চরিত্রে অভিনয় করে বর্তমানে তিনি রয়েছেন জনপ্রিয়তার তুঙ্গে। বিশেষ দিবসের পাশাপাশি ঈদ উৎসবের নাটকগুলোতেও তাকে দেখা যায় হাস্যরসাত্নক চরিত্রে যা দর্শকদেরকে বিনোদিত করে। এবার আসছে ঈদেও বেশকিছু নাটকে দেখা যাবে টিভি পর্দার জনপ্রিয় এই অভিনেতাকে।

কিছুদিন আগে রাজধানীর সাভারে ঈদের নতুন একটি নাটকে অভিনয় করেন মোশাররফ করিম। টানা চারদিন শুটিংয়ের পর শেষ হয়েছে নাটকটির কাজ। অয়ন চৌধুরীর রচনা ও শাহনেওয়াজ রিপনের পরিচালনায় সাত পর্বের এ ধারাবাহিক নাটকের নাম 'চাঁদের চাঁদা'।

চাঁদের আলো ক্ষীণ মনে হলেও এই আলোতেই মানুষ দুঃখ ভুলে সুখ খুঁজে। মানুষরূপী চাঁদও তার অন্তরের ভালোবাসার আলো দিয়ে মানুষের মন জয় করে। এমনি এক গল্পে নির্মিত হয়েছে নাটকটি যেখানে চাঁদ চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম।

নির্মাতা বলেন, ‘আসলে সমাজের নানা ক্রাইসিসগুলো যখন চোখের সামনে দেখতে পাই তখন দুইটা পথ থাকে যে,হয় চোখ বন্ধ করে দেখেও না দেখার ভান করা অথবা যার যার অবস্হান থেকে প্রতিবাদ করা। নাটকে সেই ক্রাইসিস ও সমস্যাগুলো তুলে ধরার চেষ্টা করেছি। আমরা কি ভুল করছি,অথচ আমাদের কি করা উচিত তাই দেখাতে চেয়েছি। মানুষ হাসানোর নামে এই সাত পর্বের নাটক নয়, এখানে শিক্ষামূলক গল্পও রয়েছে। আশা করছি দর্শকদের ভালো লাগবে।’

মোশাররফ করিম ছাড়াও এ নাটকে আরও অভিনয় করেছেন রুবিনা রেজা জুঁই, ফারুক আহমেদ, রহমত আলী, সানজিদা তন্নী, তমাল মাহবুব প্রমুখ। টম ক্রিয়েশন প্রযোজিত সাত পর্বের এ ধারাবাহিকটি আসছে ঈদে কোন একটি বেসরকারি চ্যানেলে প্রচার করা হবে।

এমএবি/এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :