বাবু বিভ্রাটে জোভান-অথৈ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩৮ পিএম, ১২ আগস্ট ২০১৮

প্রতি বছরই ঈদ আনন্দের সঙ্গে বাড়তি আনন্দ যোগ করে টেলিভিশনে প্রচারিত খন্ড ও ধারাবাহিক নাটকগুলো। শিল্পী-কলাকুশলীরা ব্যস্ত সময় পার করেন ঈদের নাটকের কাজ নিয়ে। অন্যান্য বছরের মতো এ বছরও রোজার ঈদ শেষ হওয়ার পর থেকেই শিল্পী-কলাকুশলীদের আসছে কোরবানি ঈদের নাটকের শুটিং ব্যস্ততা শুরু হয়ে গেছে। টানা শুটিং নিয়ে এখন ব্যস্ত অভিনয় শিল্পী, নির্মাতা ও কলাকুশলীরা।

প্রতিবারের মত এ বছরও ঈদের নাটকের শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জোভান। সম্প্রতি রাজধানীর উত্তরায় নতুন একটি ঈদের নাটকের শুটিং শেষ করলেন।নাটকের নাম ‘বাবু বিভ্রাট’। সোহেল রহমানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মোরসালিন শুভ।

আর এ নাটকে জোভানের বিপরীতে রয়েছেন ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি ২০১৭ এর বিজয়ী অথৈ। নাটকের গল্পে দেখা যাবে নাম নিয়ে বিভ্রান্তিতে পড়ে জোভান। এই নাম বিভ্রাটের কারণে নিজের সর্বস্ব হারাতে হয় জোভানের। এমনই গল্পে নির্মিত এই নাটকে প্রেমিক প্রেমিকার চরিত্রে দেখা যাবে জোভান ও অথৈকে।

এছাড়াও এ নাটকে আরো রয়েছেন মিশু সাব্বির,আব্দুল্লাহ রানা, আতিক প্রমুখ। ঈদ উপলক্ষ্যে নির্মিত এ নাটকটি এটিএন বাংলা চ্যানেলে প্রচার করা হবে। এ নাটকে আরো রয়েছেন মিশু সাব্বির, আব্দুল্লাহ রানা, ইলোরা গহর, আতিক প্রমুখ।

আইএন/এমএবি/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :