ক্যাপ্টেন খানের প্রথম লুকেই শাকিবের চমক

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩৮ পিএম, ১৩ আগস্ট ২০১৮

কিছুদিন আগে গানের শুটিংয়ে অংশ নেওয়ার জন্য ব্যাংককে পাড়ি জমান শাকিব ও বুবলি, সঙ্গে ছিল ক্যাপ্টেন খান ছবির পুরো টিম। শনিবার দুপুরে সেখানে গানের শুটিং শেষ হয়। এর মধ্যে গানের এডিটিংও শেষ হয়েছে। এখন ঈদের এই ছবিটি আছে সেন্সরের অপেক্ষায়। এর আগেই রোববার রাতে প্রকাশিত হল সিনেমাটির প্রথম লুক। প্রথম লুকেই চমকে দিয়েছেন শাকিব খান। চোখে সানগ্লাস, গায়ে হলুদ সার্টে অন্যরকম দেখাচ্ছে শাকিবকে। চার নারীর মাঝে বসে আছেন তিনি।

শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, ‘ভালো মানের গান দর্শকদের উপহার দেওয়ার লক্ষ্যে এই দুটি গানের শুটিংয়ের সময় একটু বেশি নিয়েছি। ব্যাংককে দুটি গানের শুটিং শেষ হলো শনিবার দুপুরে। আমরা কলকাতায় গানের সম্পাদনার কাজ করছি। এডিটিংয়ের বাকি কাজ আমরা আগেই শেষ করে রেখেছিলাম। আশা করছি, গত ঈদের চেয়ে এই ঈদের ছবি ‘ক্যাপ্টেন খান’-এর গান দর্শকরা আরো বেশি পছন্দ করবে।ছবির পোস্টারেও থাকবে চমক। ’

ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘ক্যাপ্টেন খান’ ছবিতে দেখা যাবে শীর্ষনায়ক শাকিব খান ও বুবলিকে। এছাড়াও এ ছবিতে থাকছেন সম্রাট, মিশা সওদাগর, বড়দা মিঠু, ডন, শিবা শানু, অমিত হাসান। ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া।

এমএবি/এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :