কবে হবে দীপিকা-রণভীরের বিয়ে?

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:৪৬ পিএম, ১৫ আগস্ট ২০১৮

বলিউড তারকা দীপিকা পাড়ুকোন ও রণভীর সিংয়ের বিয়ে নিয়ে আলোচনার শেষ নেই। প্রায় প্রতিদিনই ভারতীয় গণমাধ্যমে তাদের খবরের শিরোনাম হতে দেখা যায়। তাদের বিয়ের ব্যাপারটি মোটামুটি চূড়ান্ত। কোথায় হবে সেটিও নির্ধারিত বলা চলে।

বাকি ছিলো বিয়ের দিন তারিখ চূড়ান্ত করা। এবার সেটিও পাকা হলো। ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে জানা গেছে, আগামী ২০ নভেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হবেন এই দুই তারকা।

আরও জানা গেছে, ইতালিতে বিয়ে হবে। এই অনুষ্ঠানে বাছাই করা কয়েকজনকেই ডাকা হবে। তাদের মধ্যে থাকবেন একান্ত ঘনিষ্ঠ এবং বন্ধুবান্ধবরা। সিনেমা সংক্রান্ত ওই ম্যাগাজিনে প্রকাশিত প্রতিবেদন অনুসারে বিয়ের অনুষ্ঠানে যোগ দেবেন প্রায় ৩০ জন। ইতালিতে বিয়ে হওয়ার পর ভারতের সাড়ম্বরে রিসেপশনের আয়োজন হবে।

২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘রামলীলা’ সিনেমার সেট থেকেই রণভীর ও দীপিকার প্রেমের শুরু। এরপর বিভিন্ন পুরস্কার প্রদান অনুষ্ঠান থেকে শুরু করে সাক্ষাত্কারে তাদের একে অপরের প্রতি ভালোবাসার প্রকাশ করতে দেখা গিয়েছে। তাদের দুজনের জুটিকে বিভিন্ন সিনেমাতেও দেখা গিয়েছে। শেষবার রূপালি পর্দায় ‘পদ্মাবত’ ছবিতে দুজনকে দেখা গিয়েছিল।

এলএ/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :