আনন্দমেলায় নুসরাত ফারিয়ার নাচ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০১ পিএম, ১৮ আগস্ট ২০১৮

মডেল, উপস্থাপিকা ও চিত্রনায়িকা নুসরাত ফারিয়া ভালো নাচেনও। চলচ্চিত্রে তার নাচ মন ভরিয়েছে দর্শকের অনেকবার। এবার তিনি হাজির হচ্ছেন টিভি দর্শকদের সামনে। আসছে কোরবানি ঈদেই বিটিভিতে দেখা যাবে তার নাচ।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত তানজিল আলমের কোরিওগ্রাফিতে ঢাকার বাংলাদেশ টেলিভিশন স্টুডিওতে সম্প্রতি এই নাচের রেকর্ডিং হয়ে গেলো। ঈদ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান ‘আনন্দমেলা’র একটি পর্বে ঈগলস ড্যান্স কোম্পানির একঝাঁক নৃত্যশিল্পীদের সাথে নাচে অংশ নিয়েছেন নায়িকা নুসরাত ফারিয়া।

এ প্রসঙ্গে ফারিয়া বলেন, ‘নাচ আমার এমনিতেই খুব প্রিয়। আর তা যদি হয় তানজিল ভাইয়ের কোরিওগ্রাফিতে সেখানে নতুন ভিন্নধারার সৃজনশীল কিছু থাকবেই, এজন্য আগ্রহটা থাকে অনেক বেশি। খুব চমৎকার একটি আয়োজন হয়েছে। আশা করছি সবার ভালো লাগবে।’

কোরিওগ্রাফার তানজিল বলেন, ‘ফারিয়া খুব ভালো নাচেন। তাকে নিয়ে কাজ করতে বরাবরই ভালো লাগে। যেকোনো আকষর্ণীয় নাচের কোরিওগ্রাফিতে পারফর্মেন্স করতে নুসরাত ফারিয়ার জুড়ি নেই।’

মাহফুজার রহমান রিপনের নির্দেশনা ও প্রযোজনায় এই অনুষ্ঠানের নাচটিতে নুসরাত ফারিয়া ও ঈগলস ড্যান্স কোম্পানির সদস্যরা চাইনিজ এবং ওয়েস্টার্ন থিমে নাচ পরিবেশন করবেন বলে জানান তানজিল।

এছাড়াও এই আয়োজনে অংশগ্রহণ করেছেন আইয়ূব বাচ্চু, শওকত আলী ইমন, বালাম, বাপ্পা মজুমদার, আঁখি আলমগীর, কোনাল, কনা এবং অন্যান্য শিল্পীবৃন্দ।

ফেরদৌস এবং পূর্ণিমার উপস্থাপনায় ‘আনন্দমেলা’ প্রচার হবে ঈদের দিন রাত ১০ টার ইংরেজি সংবাদের পর।

এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com