এবার ‘বেঈমান’ নিয়ে আসছেন ‘অপরাধী’ খ্যাত আরমান আলিফ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩৩ পিএম, ১৮ আগস্ট ২০১৮

একটি গান, রাতারাতি বদলে দিলো অনেক কিছুই। নতুন এক কণ্ঠকে পৌঁছে দিলো দুনিয়া জুড়ে। অখ্যাত আরমান আলিফ হয়ে ওঠলেন একজন জনপ্রিয় গায়ক। বলছি ‘অপরাধী’ শিরোনামের গানটির কথা। যা বাংলাদেশি কোনো গান হিসেবে প্রথম ১০ কোটি দর্শকের মাইলফলক ছুঁয়ে গেছে ইউটিউবে।

নতুন খবর হলো, ‘অপরাধী’ চমকের পর আরমান আলিফ নতুন গান নিয়ে আসছেন কোরবানি ঈদে। গানের পাশাপাশি তাকে দেখা যাবে গানটির ভিডিওতেও।

আজ শনিবার (১৮ আগস্ট) দুপুরে সিএমভি’র ব্যানারে মুক্তি পেয়েছে আরমান আলিফের নতুন গানের ভিডিওটি। এর নাম ‘বেঈমান’। ‘অপরাধী’র পর এটাই নতুন কোনো গানের ভিডিও প্রকাশ পেল তার। যথারীতি গানটির কথা-সুর করেছেন আরমান নিজেই। সংগীতায়োজন করেছেন শাহরিয়ার রাফাত।

গানটির ব্যায়বহুল ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির। এতে আরমান আলিফের উপস্থিতি ছাড়াও মডেল হিসেবে অভিনয় করেছেন অভি প্রামাণিক ও আদিভা ইভা। আর পুরো গান-ভিডিওটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মেহেদী হাসান লিমন।

গল্পনির্ভর গান-ভিডিওটি প্রসঙ্গে আরমান আলিফ বলেন, ‘সিএমভির সঙ্গে এই কাজটি করতে গিয়ে নিজেকে নতুন করে আবিষ্কার করলাম। ‘বেঈমান’ গানটি তৈরি করা থেকে ভিডিও নির্মাণসহ এর মুক্তি পর্যন্ত প্রযোজনা প্রতিষ্ঠানটির যে পরামর্শ, উৎসাহ আর আয়োজন দেখেছি- সেটা একজন জুনিয়র শিল্পী হিসেবে সত্যিই আরামদায়ক বিষয়। আশা করছি ‘অপরাধী’র মতো ‘বেঈমান’ও শ্রোতা-দর্শকের মন জয় করবে।’

এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :