ঈদের আয়োজনে ইমরাউল রাফাতের ১২ নাটক

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:২০ পিএম, ২০ আগস্ট ২০১৮

এবারের ঈদুল আজহায় নাট্যকার ও নাট্যপরিচালক ইমরাউল রাফাত নিয়ে আসছেন ১২টি নাটক। এর মধ্যে একটি ৭ পর্বের ধারাবাহিক। ধারাবাহিক নাটকটি রচনা করেছেন আপেল মাহমুদ। বাকী ১১টি একক নাটক রচনা করেছেন রাফাত নিজেই। নাটকগুলো দেশের বিভিন্ন স্যাটেলাইট টেলিভিশনে প্রচার হবে।

ঈদের দিন থেকে ঈদের ৭ম দিন নাগরিক টিভিতে রাত ৯টা ৪০মিনিটে প্রচার হবে 'কোলকাতার দাদা বাবু'। এই ধারাবাহিকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- চঞ্চল চৌধুরী, শবনম ফারিয়া, সাজু খাদেম, আব্দুল্লাহ রানা, স্বাগতা, রুনা খান, ফারুক আহমেদ, জামাল রাজা এবং সামিরা খান মাহি সহ অনেকে।
ঈদের দিন রাত ১১টা ০৫ মিনিটে আরটিভিতে প্রচার হবে 'লাইফ ইজ বিউটিফুল'। নাটকের বিভিন্ন টরিত্রে অভিনয় করেছেন- অপূর্ব, সাবিলা নূর প্রমুখ।

ঈদের ২য়দিন বাংলাভিশনে দুপুর ২টা ১০ মিনিটে প্রচার হবে নুসরাত ইমরোজ তিশা, আরফান নিশো, সাঈদ বাবু ও নাদিয়া নদী অভিনীত নাটক 'গোপনে'। এবং মাছরাঙা টিভিতে 'কাছে আসার পর'। এই নটকের বিভিন্ন চরিত্রে দেখা যাবে তৌসিফ, টয়া সহ আরও অনেককে।

ঈদের ৩য় দিন রাত ৯টায় দীপ্ত টিভিতে প্রচারিত হবে 'সানাই'। এতে অভিনয় করেছেন নিলয় আলমগীর, জাকিয়া বারী মম সহ অনেকে। আরটিভিতে রাত ১১টা ৪৫মিনিটে দেখা যাবে অপূর্ব ও মেহজাবিনের 'পাশাপাশি'।

ঈদের ৪র্থদিন রাত ৯টায় মাছরাঙা টিভিতে প্রচার হবে তৌসিফ এবং সাবিলা নূরের 'ঠিকানা'। ঈদের ৫মদিন দুপুর ২টা ৩০মিনিটে চ্যানেল নাইন এ প্রচার হবে সজল ও মমো অভিনীত নাটক 'কাছে থেকেও দুরে'।

ঈদের ৬ষ্ঠদিন রাত ৯টা ৫ মিনিটে বাংলাভিশনে প্রচার হবে 'পরিবার'। এতে অভিনয় করেছে জোভান ও মেহজাবিন। এসএ টিভিতে প্রচারিত হবে 'পাগলামীর একটা লিমিট আছে'। নিলয়, তৌসিফ, সাবিলা নূর ও প্রিয়ম কে দেখা যাবে এই নাটকে।

এছাড়াও ধ্রুব টিভি তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করবে 'উহ লা লা' নাটকটি। নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ, সাফা কবির, আবির মির্জা ও টয়া।

নির্মাতা রাফাত বলেন, ‘প্রতি ঈদের মতো এবারের ঈদেও আমার একাধীক নাটক প্রচারিত হবে। আমি আশা করছি বরাবরের মতো দর্শকরা আমার এবারে ঈদের নাটকগুলোকে গ্রহণ করবেন।’

এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]