ভক্তদের ফোনের অপেক্ষায় শাওন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩৭ পিএম, ২৯ আগস্ট ২০১৮

অভিনেত্রী-নির্মাতা মেহের আফরোজ শাওন। অভিনয়ের বাইরে ২০১৬ সালে রিয়াজ-মাহিকে নিয়ে শাওন নির্মাণ করেছেন নিজের পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘কৃষ্ণপক্ষ’। আর সেই চলচ্চিত্রের সুবাদে তিনি রাষ্ট্রীয়ভাবে স্বীকৃতি পেয়েঠেন ‘শ্রেষ্ঠ গায়িকা’র। ‘কৃষ্ণপক্ষ’ চলচ্চিত্রের ‘যদি মন কাঁদে’ শিরোনামের গানটির জন্য ৮ জুলাই জাতীয় চলচ্চিত্র পুরস্কারের ৪১তম আসরে মেহের আফরোজ শাওনের হাতে ‘শ্রেষ্ঠ গায়িকা’র পুরস্কার তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এই প্রিয় তারকার সঙ্গে হয়তো কথা বলতে ইচ্ছে করে অনেকের। প্রিয় তারকার সঙ্গে একটুখানি কথা বলতে কোন ভক্তেরই না ইচ্ছে করে। কিন্তু ভাবতে থাকেন এতই কি সহজ তারকাদের নাগাল পাওয়া! না, আর তেমনটা হবে না। ভক্তদের সঙ্গে কথা বলবেন শাওন। ফোনে তার সঙ্গে কথা বলতে পারবেন ভক্তরা।

তারকাদের সঙ্গে ভক্তদের কথা বলার সুযোগ করে দিচ্ছে বাংলালিংক অ্যান্ড লাইভ ইন্টারটেইনমেন্ট। ৩০ আগস্ট রাত ৮টায় ফোন লাইভএ আসবেন শাওন। এ সময় যে কোনো বাংলালিংক নাম্বার থেকে ২২২৮৮ এ ফোন দিলেই পাওয়া যাবে শাওনকে। ভক্তরা কোন প্রশ্ন করলে তার উত্তর দিবেন তিনি।

মেহের আফরোজ শাওন বলেন, ‘আগামী ৩০ই আগস্ট রাত ৮টায় যেকোনো বাংলালিংক নাম্বার থেকে ২২২৮৮ নাম্বারে কল করলেই আমার সাথে সরাসরি কথা বলতে পারবেন দর্শক-শ্রোতারা। আর এভাবে কথা বলার এই সুযোগ করে দিচ্ছে বাংলালিংক ও লাইভ এন্টারটেইনমেন্ট। আগামী ৩০ই আগস্ট বাংলালিংক স্টারজোন সার্ভিসে আমি থাকবো আপনাদের সঙ্গে। নানা বিষয়ে কথা হবে, ফোন কলে আড্ডা হবে।’

এমএবি/এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]