গোয়ায় আনন্দময় ছুটিতে তানজিন তিশা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৪ পিএম, ১১ সেপ্টেম্বর ২০১৮

বর্তমান সময়টা ভীষণ ভালো যাচ্ছে তানজিন তিশার। এবার ঈদে অনেকগুলো নাটকে অভিনয় করেছেন তিনি। এরমধ্যে বেশ কিছু নাটক জনপ্রিয়তা পেয়েছে। নাটকের অভিনেত্রী হিসেবে চাহিদাও বেড়েছে তার। একের পর এক নাটকের শুটিং লেগেই আগে। এত এত ব্যস্ততার মাঝে ক্লান্তি ঘোচাতেই অবসব যাপেনের জন্য ভারতের গোয়ায় পাড়ি জমিয়েছেন তিনি।

সোনালী কঙ্কন উপকুলে আরব সাগর জুড়ে বিখ্যাত গোয়া অবস্থিত। ভারতের শ্রেষ্ঠ পর্যটক আকর্ষণকারী স্থানগুলোর মধ্যে অন্যতম এটি। কয়েক দিন থেকে এখানে ঘুরে বেড়াচ্ছেন এই অভিনেত্রী। সেখানকার মনোরম স্থানে ঘুরে ঘুরে ছবিও তুলছেন।

গোয়ার এক মনোরম লোকেশনে নিজের ছবি তুলে নিজের ফেসবুকে পোস্ট করে তিশা লিখেছেন, ‘বেশ আনন্দে সময় কাটছে।’

ফ্যাশন শুট ও র্যাম্প মডেলিংয়ের মাধ্যমে তিশার কর্মজীবন শুরু হয়। তিশা প্রথম মডেল হন অমিতাভ রেজা চৌধুরী এর পরিচালিত রবির একটি বিজ্ঞাপনে অংশগ্রহণ করার মাধ্যমে। এটি তার ক্যারিয়ারের জন্য বেশ গুরুত্বপূর্ণ ছিল। ২০১২ সালে ইউটিউবে প্রচারিত রিজভী ওয়াহিদ এবং শুভমিতার গাওয়া চোখেরই পলকে মিউজিক ভিডিওতে অভিনয় করে তারকা খ্যাতি পান। তিশার অভিনীত এই গানটি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিল।

এরপরে ইমরান মাহমুদুলের ‘বলতে বলতে চলতে চলতে’ গানটির মিউজিক ভিডিওতে অভিনয় করেছিলেন। যেটি ইউটিউবে তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। বর্তমানে নাটকে অভিনয় করেই ব্যস্ত সময় কাটছে তার। গেল ঈদে তার অভিনীত ‘লালাই’ নামের একটি নাটকসহ বেশ ক‘টি নাটক দর্শকপ্রিয়তা পায়।

এমএবি/এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :