‘প্রেম পুরাণ’ চলচ্চিত্রের গণ-অর্থায়ন কার্যক্রম শুরু

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১৬ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৮

শুরু হল ‘প্রেম পুরাণ’ চলচ্চিত্রের গণ-অর্থায়ন কার্যক্রমের আনুষ্ঠানিক যাত্রা । ফিল্ম মিস্ত্রী প্রোডাকশন্স এর ব্যানারে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি নির্মাণ হবে। আজ শনিবার (১৫ সেপ্টেম্বর) ফিল্ম মিস্ত্রী প্রোডাকশন্স এর ধানমন্ডি অফিসে চলচ্চিত্রটির নির্মাতা জাহিদ গগণ সংবাদ সম্মেলনের এ ঘোষণা দেন এবং অর্থ সংগ্রহের কাজ শুরু করেন।

জাহিদ জানান, সর্বনিম্ন দশ টাকা থেকে শুরু করে পাঁচ লক্ষ টাকা পর্যন্ত যেকোনো অঙ্কের অর্থ অনুদান দিতে পারবে আগ্রহীরা। অর্থ অনুদান সম্পর্কিত সব তথ্য পাওয়া যাবে ফিল্ম মিস্ত্রী প্রোডাকশন্স এর ওয়েবসাইটে (www.filmmistri.com/prempuranfilm)তে।

জাহিদ গগণ বলেন,‘বাংলাদেশে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের যথার্থ মার্কেট তৈরি না হওয়া এবং লগ্নিকারীর অভাবকেই গণ- অর্থায়নের কারণ।এই গল্পটি নিয়ে আমি প্রায় তিন বছর শেষ করে ফেলেছি। এক বছর স্ক্রিপ্ট লিখতে আর গত দুই বছর এটা নির্মাণের জন্য লগ্নি খুঁজতে। মাঝে একবার করতে গিয়েও শেষ করতে পারিনি। আমাদের এখানে ঠিকঠাক শর্ট ফিল্ম তৈরির জন্য আসলে সেই অর্থে কোন লগ্নিকারক নেই। এই গল্পটি একটি চেনা গল্প ও সাধারন মানুষের গল্প। আমি চাই সাধারন মানুষ গল্পটি দেখুক। আর তাই এর অর্থায়নও হবে সাধারন মানুষের অর্থে”, বলেন ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চলচ্চিত্রটির প্রযোজক মহিম আহমেদ নাঈম, মিডিয়া ম্যানেজার ফারহান হাবীব ও অন্যান্য কলাকুশলীরা। চলচ্চিত্রটির শুটিং শুরু হবে আগামি ডিসেম্বর মাস থেকে।

উল্লেখ্য, প্রেম পুরাণ চলচ্চিত্রটি ফিল্ম মিস্ত্রী প্রোডাকশন্স এর ব্যানারে এবং জাহিদ গগনের পরিচালনায় নির্মিত দ্বিতীয় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। পূর্বে তার নির্মিত চলচ্চিত্র “A Book Behind The Shoes” দেশে-বিদেশে বেশ সুনাম অর্জন করেছে এবং একাধিক অ্যাওয়ার্ডও পেয়েছে। এছাড়াও “১টি মৃত্যু = ৩ বিঘা জমি” পরিচালকের উল্লেখযোগ্য প্রামাণ্যচিত্র।

এমএবি/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :