গানে গানে মেহেদী-উপমার রোমান্স

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪০ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০১৮

‘ভালোবাসি বলবো তোকে, দিন যায় বলি বলি করে’ এমন কথার নতুন ডুয়েট গান নিয়ে এবার হাজির হচ্ছেন কণ্ঠশিল্পী সোহেল মেহেদী ও গায়িকা উপমা। এই প্রথমবারের মত একসঙ্গে গান গাইলেন তারা। গানটি লিখেছেন মেহেদী হাসান লিমন। সুর করেছেন নাজির মাহমুদ ও সঙ্গীতায়োজন করেছেন মুশফিক লিটু।

গানটি প্রকাশ হতে যাচ্ছে ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে । টাঙ্গাইলের মহেরা জমিদার বাড়ির বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়িত এই গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির । পুরো ভিডিও জুড়ে দর্শক- শ্রোতারা দেখতে পাবেন সোহেল মেহেদী আর উপমার রোমান্স।

গানটি প্রসঙ্গে সোহেল মেহেদী বলেন,‘অনেক দিন পর একটি পুরো রোমান্টিক গান গাইলাম, রিদমিক গান গাইলাম। গানটিতে আমাদের বর্তমান প্রজন্মের ভালোবাসা , আবেগ লুকিয়ে আছে। উপমা খুব ভালো গেয়েছে। বিশেষ করে গানটির সুর অসাধারনে হয়েছে। প্রায় ১৫ বছর পর আবারো নাজির ভাইয়ের (নাজির মাহমুদ) সাথে কাজ করলাম। অবশ্যই শ্রোতা-দর্শকরা ব্যতিক্রম কিছু পেতে যাচ্ছেন। আশা করছি দর্শক-শ্রোতাদের ভালো লাগবে গানটি।’

উপমা বলেন, ‘ সোহেল ভাইয়ের সাথে ডুয়েট গান করলাম, নাজির ভাই সুর করেছেন এটা সত্যিই বড় পাওয়া আমার জন্য। এজন্য খুবই আনন্দিত আমি। সবার দোয়া আর ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই । অসম্ভব সুন্দর একটি গান, পাশাপাশি ভিডিওটিও দারুণ হয়েছে। আশা করছি সবার ভালো লাগবে । ’

‘ভালোবাসি বলবো তোকে’ গানটি আগামী ২০ সেপ্টেম্বর ২০১৮ বৃহস্পতিবার, ডিএমএস এর ইউটিউবে প্রকাশিত হবে। পাশাপাশি গানটি শ্রোতারা শুনতে পাবেন ধ্রুব মিউজিক স্টেশনের ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

এমএবি/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :