সালমানের জন্মদিনে নাগরিক ক্যাফেতে তারা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:১৩ এএম, ১৯ সেপ্টেম্বর ২০১৮

বেঁচে থাকলে, ১৯ সেপ্টেম্বর দিনটির প্রথম প্রহরের রং হতো কেমন? ১৮ সেপ্টেম্বরের রাত ১২টা বাজার সঙ্গে সঙ্গে কতগুলো কেক আর ফুলের তোড়া নিয়ে ভক্তরা ভিড় জমাতেন তার বাড়ির সামনে?

নিরাপত্তা দিতে ছুটে আসতে হতো হয়তো আইনশৃঙ্খলা বাহিনীকে? কত রাত অব্দি পর্যন্ত ভক্তরা দাঁড়িয়ে থাকতো? অংক করে উত্তর দেয়াও যে কঠিন। কারণ তিনি সালমান শাহ।

তিনি বেঁচে থাকলে আজ ৪৭তম জন্মদিন পালন করতেন। তিনি নেই, তাই বলে কি জন্মদিন পালন থেমে থাকবে? না। আজও উৎসবে মেতে উঠবে সালমান শাহ ভক্তরা। অকালপ্রয়াত নায়ক বাংলা সিনেমার রাজকুমার সালমান শাহর আজ জন্মদিন।

এ উপলক্ষে নাগরিক টিভি বিশেষ অনুষ্ঠান প্রচার করবে। বিকেল ৩টায় প্রচারিত হবে সালমান শাহ অভিনীত সুপারহিট সিনেমা মায়ের অধিকার। সন্ধ্যা ৬টায় প্রচারিত হবে সালমান শাহ অভিনীত গান নিয়ে চিত্রালী। রাত ১১টায় সালমানের জন্মদিন উপলক্ষে প্রচারিত হবে বিশেষ নাগরিক ক্যাফে। অনুষ্ঠানে শিল্পী হিসেবে উপস্থিত থাকবেন আগুন ও সিঁথি সাহা।

এ অনুষ্ঠানে আগুন ও সিঁথি দুজনেই সালমান শাহর চলচ্চিত্রে অভিনীত একাধিক গান পরিবেশন করবেন। অনুষ্ঠানে বিশেষ চমক হিসেবে থাকছেন মিশা সওদাগর। নাগরিক স্টুডিও থেকে সরাসরি সম্প্রচারিত এ অনুষ্ঠানে মিশা সওদাগর সালমানকে নিয়ে স্মৃতিচারণ করবেন।

সালমান শাহ অভিনীত প্রথম সিনেমা কেয়ামত থেকে কেয়ামতের জনপ্রিয় গানগুলোর গায়ক ছিলেন আগুন। ইতোমধ্যে এই অনুষ্ঠানে অংশ নেয়ার প্রস্তুতি হিসেবে গত দুদিন ধরেই আগুন ও সিঁথি অনুশীলন করছেন।

নাগরিক টিভির অনুষ্ঠান বিভাগের প্রধান কামরুজ্জামান বাবু বলেন, ‘সালমান শাহর জন্মদিনে নাগরিক দর্শকদের বাড়তি আনন্দ দিতেই এমন আয়োজন করছে। আশা করছি দর্শকদের কাছে অনুষ্ঠানগুলো ভালো লাগবে।’

এমএবি/বিএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]