দেবীর সাজে নারায়ণগঞ্জ মাতালেন অপু বিশ্বাস

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৪ এএম, ২১ সেপ্টেম্বর ২০১৮

এখন আশ্বিন মাস। বনে বনে বাতাসে দোল খায় দুধসাদা কাশফুল। জানান দেয়, হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজার। কিছুদিন পরই পাড়ায় পাড়ায় বাজবে ঢোলের বাদ্য। চলছে নানা রকম প্রস্তুতি।

দুর্গাপূজাকে সামনে রেখে নানা আয়োজনে ব্যস্ত ফ্যাশন হাউজগুলোও। তাদের পূজার পোশাকের ফটোশুটে ব্যস্ত তারকারাও। তেমনি এক ফটোশুটে অংশ নিলেন ঢাকাই সিনেমার কুইনখ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস।

বোধন থেকে দশমীর সিঁদুর খেলার নানা সাজে সেজেছেন এই নায়িকা। বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জের নিতাইগঞ্জে অবস্থিত শ্রী বলদেব জিউর আখড়ায় রঙ বাংলাদেশের বিজ্ঞাপনে ফটোসেশনের জন্য গিয়েছিলেন অপু। তার সঙ্গে ছিলেন আরও অনেক মডেল।

জানা গেছে, প্রতিবছরের মতো এবারও বলদেব জিউর আখড়ার দুর্গাপূজার আয়োজনে আর্থিক সহায়তা প্রদান করছে রঙ বাংলাদেশ। আর সেই সুবাদে পূজার বিভিন্ন সাজের বিজ্ঞাপনের মডেল হিসেবেই তারা বেছে নিয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাসকে। তার ফটোসেশনের সময় জমেছিল কৌতূহলী দর্শকের ভিড়।

রঙ বাংলাদেশ জানায়, পূজার সময় মন্দিরে আসা দর্শনার্থীদের জন্য প্রতিবারের মতোই একটি ফটো কনটেস্ট থাকছে। যেখানে মণ্ডপের বাইরে রঙ বাংলাদেশের ব্যানারে তৈরি প্যাভিলিয়নে তোলা যেকোনো একটি ছবি তাদের ফেসবুক পেইজে আপলোড
করতে পারবেন দর্শনার্থীরা। আর সে ছবিগুলোর মধ্যে সবচেয়ে বেশি লাইক পাওয়া ছবিটিকে পুরস্কৃত করা হবে।

বলদেব জিউর আখরার ব্যবস্থাপনায় রঙ বাংলাদেশের এই ফটোসেশনে ছবি তুলেছে নারায়ণগঞ্জ ফটোগ্রাফি ক্লাব (এনপিসি)।

এদিকে সম্প্রতি দুবাই ঘুরে দেশে ফিরেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। সেখানে একটি শোতে অংশ নিয়েছেন তিনি। এ মুহূর্তে অপু কাজ করছেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সহ আরও কিছু ছবিতে।

এলএ/বিএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :