শেষ হচ্ছে ‘প্রতিশোধের আগুন’ ছবির শুটিং

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:৫৯ এএম, ০২ অক্টোবর ২০১৮

পরীমনির সঙ্গে জুটি বেঁধে ‘অন্তর জ্বালা’ ছবি দিয়ে প্রশংসিত হয়েছেন ঢাকাই ছবির চিত্রনায়ক জায়েদ খান। এরপর আরও বেশ কিছু ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। তার মধ্যে অন্যতম একটি ‘প্রতিশোধের আগুন’। এই ছবিতে জায়েদ খানের বিপরীতে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন নবাগতা নায়িকা মৌ খান। ছবিরটির শুটিং শুরু হয়েছিল অনেক আগেই। এবার গানের শুটিংয়ের মধ্যে দিয়ে শেষ হচ্ছে মোহাম্মদ আসলাম পরিচালিত ‘প্রতিশোধের আগুন’ ছবিটির শুটিং।

সোমবার থেকে নরসিংদীর ড্রিম হলিডে পার্কে চলছে রোমান্টিক গানের শুটিং। শুটিংয়ে অংশ নিচ্ছেন জায়েদ খান ও মৌ খান। ছবিটিতে আরও অভিনয় করছেন আরেক জুটি শাহরিয়াজ ও অস্ট্রেলিয়া প্রবাসী নবাগত নায়িকা নাজ।

জায়েদ খান বলেন,‘ছবিটির জন্য অনেক পরিশ্রম করেছি। অ্যাকশন দৃশ্যগুলোর শুটিংয়ে অনেক কষ্ট করতে হয়েছে। এখন গানের শুটিং হলেই ছবির ক্যামেরা ক্লোজ হবে। রোমান্টিক একটি গানের শুটিং করছি। একেবারেই নতুন ধরনের গল্প নিয়ে ছবিটি নির্মাণ হয়েছে। দর্শক ছবিটি দেখলেই আমাদের পরিশ্রম সার্থক হবে।’

পরিচালক মোহাম্মদ আসলাম বলেন, ‘ আমরা নরসিংদীর ড্রিম হলিডে পার্কে ‘প্রতিশোধের আগুন’ ছবির দুটি রোমান্টিক গানের শুটিং করছি। এখানে শুটিং করছেন জায়েদ খান ও মৌ খান। এরই মধ্য দিয়ে আমরা ছবির ক্যামেরা ক্লোজ করবো। এর আগে আমরা ছবির বাকি কাজ শেষ করেছি। এমনকি ছবির ডাবিংও শেষ করেছি।’

‘প্রতিশোধের আগুন’ ছবিটির শুটিং শুরু হয় গত জুন মাসে। আর এখন টানা শুটিং করে ছবির কাজ শেষ হবে বলে জানান পরিচালক। ছবিতে আরো অভিনয় করছেন ড্যানি সিডাক, সাদেক বাচ্চু, রেবেকা প্রমুখ।

এমএবি/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]