আবারও বিজ্ঞাপনে চিত্রনায়ক সিয়াম

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৬ পিএম, ০৭ অক্টোবর ২০১৮

মুক্তির অপেক্ষায় রয়েছে চিত্রনায়ক সিয়াম আহমেদের ‘দহন’ ছবিটি। এরই মধ্যে ছবিটির একটি প্রমো প্রকাশ করা হয় জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে। সেখানে সিয়ামের নায়কোচিত এন্ট্রি ও লুক প্রশংসায় ভাসছে।

নতুন খবর হলো, নতুন একটি বিজ্ঞাপনে কাজ করেছেন সিয়াম। আজ রোববার রাজধানীর তেজগাঁওয়ের কোক স্টুডিওতে নতুন এই বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নেন তিনি। হুওয়াওয়ে মোবাইল ফোনের এ বিজ্ঞাপনটি পরিচালনা করছেন রানআউট ফিল্মসের সামিউর রহমান।

সিয়াম বলেন, ‘আমার জীবনের প্রথম বিজ্ঞাপনের কাজ ছিলো রানআউট ফিল্মসের সাথেই। এই প্রোডাকশনের যতগুলো কাজ করেছি সবগুলোই বেশ ভালো, খুব স্পেশাল। সবসময় তাদের কাজকে এপ্রিশিয়েট করেছি। সকালে কোক স্টুডিওতে শুট করে এখন গুলশানে শুট করছি। খুবই ভালো অভিজ্ঞতা হয়েছে। সুন্দর একটা কাজ হচ্ছে।’

‘দহন’ ছবিতে তোলা মিয়া নামের একটি চরিত্রে দেখা যাবে সিয়ামকে। যিনি ভয়ানক সব অপরাধের সঙ্গে জড়িত। তিনি বিশেষ ক্ষমতাবান মানুষদের রাজনীতিরও শিকার হন। নানা মন্দ কাজের দহনে পুড়ে মরেন তোলা নামের সিয়াম।

রায়হান রাফি পরিচালিত এই ছবিতে সিয়ামের নায়িকা পূজা চেরী। ছবিটি জাজের ব্যানারে আসছে নভেম্বরেই মুক্তির পাবার কথা রয়েছে।

আইএন/এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :