ইমরানের গানে কলকাতার নায়িকা দর্শনা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:০৯ পিএম, ১১ অক্টোবর ২০১৮

ভারতীয় মডেল-অভিনেত্রী দর্শনা বনিক। ছোট পর্দার মাধ্যমে অভিনয়ে নাম লেখান দর্শনা। এরইমধ্যে টলিউড সিনেমার মাধ্যমে চলচ্চিত্রেও অভিষেক ঘটেছে তার। শুধু তাই নয় কমলেশ্বর, সৃজিত, অঞ্জন দত্তের মতো প্রথম সারির পরিচালকের সিনেমায় অভিনয় করে নিজের অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছেন এই অভিনেত্রী। শুধু অভিনয়ই নয় রূপের জাদুতেও মুগ্ধ করেছেন দর্শকদের তিনি।

অন্যদিকে ইমরান, বাংলাদেশের সংগীতে জনপ্রিয় নাম। কন্ঠ, সুর আর সংগীতের যাদুতে জয় করে নিয়েছেন কোটি ভক্তের হৃদয়। এবার তার নতুন গানের ভিডিওতে যুক্ত হয়েছেন কলাকাতার নায়িকা দর্শনা। গানের শিরোনাম ‘মেঘের ডানায়’। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

‘মেঘের ডানায়’ গানটির কথা লিখেছেন এবং সুর করেছেন সৈয়দ নাফিস। আর সংগীতায়োজনে আছেন এলএমজি বিটস (সৈয়দ নাফিজ, শুভ্র রাহা)। গানটিতে ইমরানের সাথে কন্ঠ দিয়েছেন মধুবন্তী বাগচী।

ভারতের জনপ্রিয় ভিডিও নির্মাতা প্রতিষ্ঠান টিভিওয়ালা মিডিয়ার ব্যানারে গানটির ভিডিও পরিচালনায় ছিলেন সুশাভান দাস। পুরো গানের দৃশ্যধারণ হয়েছে কলকাতার বিভিন্ন লোকেশনে।

গানটি প্রসঙ্গে ইমরান বলেন, ‘প্রেমের চিরচেনা, তবে সবসময় সতেজ অনুভূতির ছোঁয়া পাবেন শ্রোতা এবং দর্শক এই গানে। দর্শনা আমার পছন্দের একজন অভিনেত্রী। প্রথমবারের মতো বাংলাদেশের কোনো গানে মডেল হলেন তিনি। আশা করছি গানটির ভিডিওটি ভালো লাগবে সবার।’

আসছে ১৮ অক্টোবর ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে ‘মেঘের ডানায়’ গানটি। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

এমএবি/এলএ/আরআইপি

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]