বলিউডে অভিষেক হচ্ছে সালমানের প্রেমিকার

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৫৫ পিএম, ১৭ অক্টোবর ২০১৮

বলিউড সুপারস্টার সালমান খানের হাত ধরে বলিউডে এসেছেন অনেক নায়িকা। ক্যাটরিনা কাইফ থেকে আয়ুশ শর্মার মতো অনেক নায়িকাই সালমানের হাত ধরে এসে এখন বলিউড মাতাচ্ছে। এবার বলিউডে পা রাখছেন সালমানের প্রেমিকা লুলিয়া ভান্তুর। ইতিমধ্যেই বলিউডের প্রথম ছবি ‘রাধা কিউ গোরি ম্যায় কিউ কালা’র পোস্টার প্রকাশ হয়েছে। আর পোস্টার লঞ্চ হওয়ার পর পরই প্রেমিকারর ছবির প্রচার শুরু করে দিলেন দাবাং খান।

৫০-এর গণ্ডি পেরিয়েও সালমান এখনও ব্যাচেলার। সালমান লুলিয়া ভান্তুরের সঙ্গে প্রেমের গুঞ্জণ অনেক দিনের। লুলিয়া যে তার কাছের মানুষ তা বোঝা গেল সুপারস্টারের পোস্ট দেখেই। ছবির পোস্টারটিই মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় নিজের পোস্ট করেছেন সালমান খান। ছবির জন্য বান্ধবীকে শুভেচ্ছাও জানিয়েছেন। ছবিতে শ্রী কৃষ্ণের ভক্তের ভূমিকায় অভিনয় করছেন লুলিয়া। পোস্টারে তাকে দেখা যাচ্ছে হলুদ শাড়ি পরেছেন ও গলায় ফুলের মালা পরা অবস্থায়।

লুলিয়া সোশ্যাল মিডিয়ায় পোস্টারটি পোস্ট করে লিখেছিলেন, ‘নিজের প্রথম ছবির প্রথম পোস্টারটি আপনাদের সঙ্গে শেয়ার করলাম। এই প্রজেক্টে কাজ করতে পেরে দারুণ লাগছে। একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ সামাজিক বার্তা দেওয়া হয়েছে এই ছবির মধ্যে দিয়ে। না বলা কথা বলার বার্তা রয়েছে। আশা করি, সকলকে আমার পাশে পাব।’

পরিচালক প্রেম আর সোনির এই ছবি একটি সত্যি ঘটনা অবলম্বনে তৈরি। পোল্যান্ড, মথুরা এবং দিল্লিতে ছবিটির শুটিং হয়েছে। আগামী বছর মে মাসে মুক্তি পাবে এই ছবি। এর আগে সালমানের ‘রেস থ্রি’ ছবির জন্য দুটি গান গেয়েছিলেন লুলিয়া।

এমএবি/এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :