অপূর্বর জীবনের সোনালী রোদ্দুর তাসনুভা তিশা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৩১ পিএম, ১০ নভেম্বর ২০১৮

পড়াশোনা শেষে গানের নেশাকেই পেশা করে নিবে বলে ঠিক করেছে শুভ। এর বেশি কিছু ভাবা হয়নি এখনো। এমনকী জীবনে প্রেমও আসেনি তার। তবে স্বপ্নের মানুষটির জন্য অপেক্ষা থাকা চলছেই। শুভ ভাবে তার অগোছালো জীবনের অষ্টপ্রহরের ফাঁকে চৈতালি রূপে এসে কেউ সবকিছু গুছিয়ে দেবে, তার ঠোঁটে চৈতালি দুপুরের রোদ্দুরের মত হাসি হয়ে ফুটবে সে।

একদিন বিকেলে হঠাৎ সেই এক ফালি চৈতালি রোদ্দুর তার চোখে ঝিলিক খেয়ে যায়। রাস্তায় স্কুটি চালিয়ে যাওয়া একটা মেয়েকে দেখে চোখ আকটে যায় শুভ'র। ঠিক সেই সময় স্কুটির পেছনে রাখা হেলমেটটা পড়ে গিয়ে বৃষ্টি নামের মেয়েটার সঙ্গে পরিচয় হয়। সেখান থেকেই তাদের পরিচয়টা ক্রমশ বন্ধুত্বের দিকে এগোয় এবং শুভ বুঝতে পারে তার জীবনের পুঞ্জিকাতে চৈত্রমাস আর সোনালী রোদ্দুর সত্যিই চলে এসেছে। এমনই গল্পে নির্মিত হয়েছেন নাটক ‘অপরিচিতা তুমি’।

রিফাত আদনান পাপন রচিত নাটকটি নির্মাণ করেছেন নাজমুল রনি। নাটকটিতে শুভ চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব। আর শুভর জীবনের সোনালী রোদ্দুর হয়ে আসা মেয়েটি হলো তাসনুভা তিশা। এছাড়াও নাটকটিতে অভিনয় করেছেন পীরজাদা শহীদুল হারুন, সিয়াম প্রমূখ।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘খুবই সুন্দর গল্পের একটি নাটক ‘অপরিচিতা তুমি’। সমসাময়িক একটি গল্প। রনির সাথে আগেও কাজ করেছি। রনি বেশ যত্ন নিয়ে কাজটি করেছে। দর্শকদের নাটকটি ভালো লাগবে।’

তাসনুভা তিশা বলেন, ‘নাটকের গল্পটি অনেক সুন্দর। অপূর্ব ভাইয়ার সঙ্গে অভিনয়ের প্রতিটি মুহূর্ত দারুণ উপভোগ করেছি। এটা সবাই জানেন, তিনি অনেক ভালো একজন অভিনেতা। এবং অনেক সহযোগিতাপরায়ণ। আমি নাটকটি নিয়ে খুবই আশাবাদী। দর্শকও নাটকটি আশাকরি উপভোগ করবেন।’

নির্মাতা সূত্রে জানা গেছে, নাটকটিতে একটি মৌলিক গান রয়েছে গানটিতে কন্ঠ দিয়েছে সোহগ ফারহান ও সংঙ্গীতায়জন করেছেন শাহরুখ হোসেন। ফ্যাক্টর থ্রী সলিউশনস্ পরিবেশিত ও প্রযোজিত ‘অপরিচিতা তুমি’ নাটকটি ২২ শে নভেম্বর রাত ১০ টায় এশিয়ান টিভিতে প্রচারিত হবে।

এমএবি/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :