গোয়েন্দার গল্পে ‘কাকতালীয়’, ভৌতিক সংসারের ‘টেলিফোনিক’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:১০ পিএম, ১৮ নভেম্বর ২০১৮

সময়ের সাথে বদলে যাওয়া প্রযুক্তিময় জীবনে বিনোদনের অন্যতম একটি প্লাটফর্ম বঙ্গ বিডি। নাটক, সিনেমা, মিউজিক ভিডিও, শর্টফিল্ম, টেলিফিল্ম, ইউটিউব শোসহ বিনোদনধর্মী নানা অনুষ্ঠান নিয়ে হাজির হচ্ছে প্রতিষ্ঠানটি।

বঙ্গ সম্প্রতি ‘kuuk.tv’ ও ‘Watchmore’ ডিজিটাল ওয়েব পোর্টালে ‘কাকতালীয়’ ও ‘টেলিফোনিক’ নামে দুটি ওয়েব সিরিজ প্রযোজনা ও প্রকাশ করেছে।

এ দুটি ওয়েব সিরিজে রয়েছে ভিন্নতা। দুটি কাজই দুই ঢঙে নির্মিত। ‘কাকতালীয়’ ওয়েব সিরিজটি বঙ্গ বিডির প্রথম ওয়েবভিত্তিক রোমহর্ষক ডিটেকটিভ সিরিজ। নয় পর্বের এই ওয়েব সিরিজের প্রতিটি পর্বের দৈর্ঘ্য ১০-১২ মিনিট।

এক সাংবাদিক ও পুলিশ সার্জেন্টের ঝগড়ার ভিডিও ভাইরাল হয়ে যায়। এদের মাঝে সেই সাংবাদিক খুন হওয়ার পর যখন জানা যায় এই খুনের জন্য সেই পুলিশ সার্জেন্ট দায়ী তখন এই কেসের রহস্য উন্মোচনে পেছনে কাজ করে একদল গোয়েন্দা বাহিনী। তাদের রহস্য উন্মোচনের গল্প নিয়ে ওয়েব সিরিজটি নির্মাণ করেছেন রিসালাত অমি।

এখানে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, ইমি, হারুন অর রশিদ প্রমুখ।

‘টেলিফোনিক’ ওয়েব সিরিজে এক দম্পতির গল্প। যারা নতুন ভাড়া করা বাড়িতে উঠেন। এই বাড়ির পুরনো একটি ল্যান্ডফোনের ভৌতিক কল এবং বাড়িওয়ালার অদ্ভুত আচরণ তাদের প্রাত্যহিক জীবনে দুশ্চিন্তার কারণ হয়ে দাড়ায়।

আট পর্বের এই ওয়েব সিরিজের প্রতিটি পর্বের দৈর্ঘ্য প্রায় ১১ মিনিট। ভৌতিক ও রহস্যধর্মী এই ওয়েব সিরিজটি নির্মাণ করেছেন সরদার রোকন। এখানে দম্পতির চরিত্রে অভিনয় করেছেন সজল ও আজমেরী আশা।

বঙ্গ বিডি প্রযোজিত এই দুইটি ওয়েব সিরিজ দর্শক সাড়া পেয়েছে।

এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :