আইসিইউতে কিংবদন্তি নির্মাতা আমজাদ হোসেন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৩ পিএম, ১৮ নভেম্বর ২০১৮

ব্রেন স্ট্রোকে আক্রান্ত আমজাদ হোসেনকে আজ রোববার হাসপাতালে ভর্তি করা হয়েছে। অচেতন অবস্থায় সকাল ১০টার দিকে ইমপালস হাসপাতালে ভর্তি করা হয় কিংবদন্তি এই চলচ্চিত্র ব্যক্তিত্বকে।

বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে আমজাদ হোসেনের পরিবার। চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে তাকে।

জানা গেছে, রোববার সকাল ৯টার দিকে আমজাদ হোসেনের স্ত্রী সুরাইয়া আক্তার তাকে বিছানার নিচে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। কখন থেকে তিনি অচেতন হয়েছেন তা টের পাননি কেউ।

আমজাদ হোসনের পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে, ডাক্তার নানা রকম পরীক্ষা চালাচ্ছেন। চার ঘণ্টার বেশি অচেতন থাকলে একটি ইনজেকশন দেয়া হবে। তবে তিনি কতোক্ষণ ধরে অচেতন হয়ে আছেন তা এখনো নিশ্চিত হতে পারেননি ডাক্তাররা।

আমজাদ হোসেনের অসুস্থতার খবর পেয়ে চলচ্চিত্রের অনেকেই ছুটে যাচ্ছেন ইমপালস হাসপাতালে। তাকে দেখতে যান বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির সভাপতি আবদুর রহমান। তিনি জানান, নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে থাকায় তার সঙ্গে আপাতত কেউ দেখা করতে পারছেন না। একই সঙ্গে ডাক্তাররাও তার শারীরিক অবস্থা নিয়ে এখনই কোনো মন্তব্য করতে চাইছেন না। তিনি আমজাদ হোসেনের পরিবারের পক্ষে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

চলতি বছরই অসুস্থ হয়ে থাইল্যান্ডের সুকুমভিত হাসপাতালে ভর্তি হয়েছিলেন আমজাদ হোসেন। সেখানে তার ক্ষুদ্রান্ত্রে দু’টি সফল অস্ত্রোপচার হয়েছিল। চিকিৎসা শেষে সুস্থ হয়ে দেশে ফিরে এসেছিলেন।

৭৬ বছর বয়সী এই চলচ্চিত্র ব্যক্তিত্ব বহুমুখী প্রতিভাধর একজন মানুষ। চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, গল্পকার, অভিনেতা, গীতিকার ও সাহিত্যিক হিসেবে সফলতা পেয়েছেন তিনি।

দীর্ঘ ক্যারিয়ারে তিনি নির্মাণ করেছেন ‘সুন্দরী’, ‘গোলাপী এখন ট্রেনে’, ‘ভাত দে’, ‘দুই পয়সার আলতা’, ‘জন্ম থেকে জ্বলছি’র মতো কালজয়ী সিনেমা।

আইএন/এলএ/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :