ব্র্যান্ড অ্যাম্বাসেডর পরীমনি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:০৬ পিএম, ০৫ ডিসেম্বর ২০১৮

জনপ্রিয় ব্র্যান্ড 'ফেয়ার অ্যান্ড লাভলী'র সঙ্গে প্রথমবারের মতো চুক্তিবদ্ধ হয়েছেন এ সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। গত রোববাব ফেয়ার অ্যান্ড লাভলীর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে পরীমনি ‘ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড’র সঙ্গে আনুষ্ঠানিকভাবে চুক্তি সাইন করেন।

ইউনিলিভারের অফিসে অনুষ্ঠিত হওয়া এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে পরীমনি এবং ইউনিলিভার বাংলাদেশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। চুক্তি অনুযায়ী আগামী দুই বছর স্বনামধন্য এই নায়িকা কাজ করবে স্কিন কেয়ার ব্র্যান্ড ফেয়ার অ্যান্ড লাভলীর হয়ে।

পরীমনি বলেন, ‘এর আগে দু-একজন অভিনেত্রী ফেয়ার অ্যান্ড লাভলির হয়ে বিজ্ঞাপনে কাজ করেছেন। তবে আমার দায়িত্ব একটু বেশি। কারণ, প্রথমবারের মতো বাংলাদেশি কোনও অভিনেত্রী হিসেবে এটার শুভেচ্ছাদূত হলাম আমি। আর প্রতিষ্ঠানটিও অনেক সামাজিক কাজ করে। যেটা আমিও করে আসছি। তাই তাদের হয়ে আরও বেশি এ ধরনের কাজে আমাকে পাওয়া যাবে।

পরীমনি বর্তমানে বাংলাদেশ ফিল্ম ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেত্রী। সৌন্দর্যের পাশাপাশি তার অনন্য অভিনয়ের কারণে দেশজুড়ে রয়েছে অসংখ্য ভক্ত। ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে পরীমনিকে পেয়ে আশাবাদী ফেয়ার অ্যান্ড লাভলী।

এমএবি/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :