তিন সুন্দরীর বিশেষ অভিযান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৩৪ পিএম, ২৩ ডিসেম্বর ২০১৮

তাদের তিন জনের মধ্যে বেশকিছু মিল রয়েছে। তিন জনের নামের শুরুতেই ‘ম’, তিনজনই লাক্স সুন্দরী। তারা হলেন ২০০৬ ও ২০০৭ সালের চ্যাম্পিয়ন যথাক্রমে জাকিয়া বারী মম ও বিদ্যা সিনহা মিম এবং এ বছরের চ্যাম্পিয়ন মিম মানতাসা। মজার ব্যপার হলো এই তিন সুন্দরী এবার এক হয়েছেন নতুন একটি ওয়েব ধারাবাহিকে।

তিনজনকে নিয়ে ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’ নামের সাত পর্বের ওয়েব ধারাবাহিক নির্মাণ করছেন অনিমেষ আইচ। লাক্স অরিজিনাল সিরিজের ব্যানারে নির্মিত হচ্ছে এটি। ওয়েব সিরিজটি প্রযোজনা করছে গুড কোম্পানি।

প্রতিষ্ঠানটির হেড অব কনটেন্ট মারুফ রেহমান জানান, গতকাল থেকে ঢাকার বিভিন্ন জায়গায় শুরু হয়েছে ধারাবাহিকটির শুটিং। প্রথম দিনের শুটিংয়ে অংশ নিয়েছেন তাহসান খান ও শহীদুজ্জামান সেলিম। সোমবার থেকে শুটিং শুরু করবেন লাক্স তারকারা।

এই ধারাবাহিকে আরও অভিনয় করবেন জনপ্রিয় অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা ও তারিক আনাম খান, মুমতাহিনা টয়া, সামিয়া অথই প্রমুখ। মারুফ রেহমানের মূল ভাবনায় এর চিত্রনাট্য করেছেন অনিমেষ আইচ।

অনিমেষ আইচ জানালেন, পুরোপুরি থ্রিলার ও অপরাধজগতের গল্প নিয়ে নির্মিত হচ্ছে এটি।প্রতিটি পর্বের দৈর্ঘ্য হবে ২০ মিনিটের। শিগগিরই একটি প্ল্যাটফর্মে দেখা যাবে এই ওয়েভ সিরিজটি।

এমএবি/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]