জন্মদিনে দিলেন নতুন সিনেমার খবর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫৯ পিএম, ০১ জানুয়ারি ২০১৯

‘এ বছরই নতুন ছবিতে অভিনয় করছি। ছবিটির কেন্দ্রীয় চরিত্রে আমি থাকবো। আরও থাকবেন একজন এ প্রজন্মের নায়ক ও দুই জন নায়িকা। তারমধ্যে একজন নায়িকা থাকবেন কলকাতার। বিগ ধামাকা দিয়ে সিনেমায় চমক নিয়ে হাজির হবো নতুন বছরে।’ বলছিলেন টিভি নাটকের পরিচিত মুখ হাসান জাহাঙ্গীর।

আজ এ অভিনেতার জন্মদিন। বিশেষ দিনটিতে তিনি কাছের মানুষ ও ভক্তদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন। জাগো নিউজের সঙ্গে আলাপকালে জানালেন, নতুন সিনেমার এই খবর।

তিনি বলেন, ‘ছবির নাম ঠিক করেছি। তবে শিগগিরই মহরতের মাধ্যমে সেটি জানাতে চাই। পরিচালককেও সেদিন পরিচয় করিয়ে দেয়া হবে। আমি চাইছি একটি পরিচ্ছন্ন, দর্শকপ্রিয়তা পাবে এমন সিনেমা উপহার দিতে।’

আপনি নিজেও তো নির্মাতা। ছবিটি আপনি নির্মাণ করছেন না কেন-জানতে চাইলে হাসান জাহাঙ্গীর বলেন, ‘আমি আগে অভিনেতা, নির্মাতা পরে। সিনেমা একটি বড় ক্যানভাসের কাজ। সেখানে অভিনয় এবং পরিচালনা একসঙ্গে চালানো খুব কঠিন। তাই পরিচালনার ভার অন্যকেই দিতে চাই। আমি অভিনয়ে মনযোগ দেব।’

হাসান জাহাঙ্গীরের প্রযোজনা সংস্থা অ্যাড স্টার এন্টারটেইনমেন্ট থেকে প্রযোজনা করা হবে ছবিটি।

এই অভিনেতা জানান, নতুন বছরে নাটক নিয়েও ব্যস্ততা থাকবে তার। এরইমধ্যে দুটি নতুন নাটকে অভিনয় শুরু করতে যাচ্ছেন শিগগিরই। নাটক দুটি হচ্ছে রায়হান আহমেদের ‘গুপ্তধন’ এবং আপন হাসানের ‘উল্টপাল্টা’।

পাশাপাশি ঈদের নাটকের শুটিংও শুরু করে দিয়েছেন এ অভিনেতা। নির্মাতা তুহিনের ‘এলাকার বড় ভাই’ নামে নাটকে অভিনয় করবেন তিনি।

পাশাপাশি নতুন একটি বিজ্ঞাপনের অভিনয় করতে যাচ্ছেন বলেও জানালেন হাসান জাহাঙ্গীর। এতে তার বিপরীতে অভিনয় করছেন কলকাতার এক অভিনেত্রী।

এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :