অপু বিশ্বাসের মুখে সুন্দরীর প্রশংসা!

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫২ পিএম, ১৬ জানুয়ারি ২০১৯

গত এক দশকেরও বেশি সময় ধরে রাজত্ব করছেন ঢাকাই সিনেমার ইন্ডাস্ট্রিতে। তাকে ভক্তরা ভালোবেসে ঢালিউড কুইন বলে ডাকেন। তিনি অপু বিশ্বাস। সাবলীল অভিনয় এবং সৌন্দর্যের উষ্ণতা তিনি ছড়িয়েছে ঢাকাই চলচ্চিত্রপ্রেমীদের অন্তরে।

১০০টির বেশি সিনেমায় অভিনয় করেছেন তিনি। উপহার দিয়েছেন অসংখ্য ব্যবসাসফল সিনেমার তকমা। ছবিতে কাজ করার পাশাপাশি স্টেজ শো ও বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করতে দেখা যায় মাঝে মাঝেই।

সাম্প্রতিক সময়ে আগের মতো সেই ব্যস্ততা নেই ক্যারিয়ারে। সংসার-সন্তান সামলে শোবিজে সময় দিচ্ছেন। তবে কাজ করছেন নিয়মিতই। হাতে আছে বেশি কিছু চলচ্চিত্র। অপু জানান, ভালো গল্প এবং চরিত্র পছন্দ না হলে কাজ করার আগ্রহ দেখান না।

এরই মধ্যে নতুন একটি বিজ্ঞাপনের মডেল হলেন তিনি। গতকাল মঙ্গলবার (১৫ জানুয়ারি) বিএফডিসির ১ নং ফ্লোরে সেই বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিতে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তিনি।

‘সুন্দরী নারিকেল তেল’ শিরোনামে বিজ্ঞাপনটি নির্মাণ করছেন আকাশ আমিন। নির্মাতা বিজ্ঞাপনটি সম্পর্কে বলেন, ‘প্রথমে বলতে চাই অপু বিশ্বাস খুবই ভালো মনের একজন মানুষ। চমৎকার একজন অভিনেত্রী। তার সঙ্গে কাজ করে একটা দারুণ অভিজ্ঞতা হলো আমার। আশা করছি আমাদের এই জার্নি সুন্দর ও সফল হবে।’

এদিকে টিভিসিটি প্রসঙ্গে অপু বিশ্বাস জাগো নিউজকে বলেন, ‘অনেক বিজ্ঞাপনেরই অফার পাই। কিন্তু করা হয় না সব। একটু ভিন্ন ভাবনা ও মানসম্পন্ন কাজগুলোই করতে চাই। সেদিক থেকে আমার মনে হয়েছে এই তেলের বিজ্ঞাপনটি ভালো হবে।’

নির্মাতা জানান, এজেন্সি পোস্ট বক্সের ব্যানারে ‘সুন্দরী নারিকেল তেল’র বিজ্ঞাপনের শুটিং শেষ হবে বৃহস্পবিার, ১৬ জানুয়ারি।

বিজ্ঞাপনটিতে ক্যামেরার পেছনের কারিগর হিসেবে আছেন এক্সকিউটিভ ডিরেক্টর কাজী সবুজ, ক্যামেরায় ইবাদ আলিম, চিত্রনাট্য করেছেন আজিশা রহমান ইতি, কস্টিউম ডিজাইন করেছেন রামিম রাজ এবং রূপসজ্জায় আছেন মানিক।

১৬-২০ তারিখের মধ্যে টিভিসিটির ফটোশুটও শেষ করবেন নির্মাতা এবং বিলবোর্ডের জন্য প্রস্তুতি নেবেন। আগামী মাসের প্রথম দিকেই বাংলাদেশের সব চ্যানেলগুলোতে এই বিজ্ঞাপনটি প্রচার করা হবে।

প্রসঙ্গত, অপু বিশ্বাস বর্তমানে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করছেন বাপ্পি চৌধুরী।

এছাড়া কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর চিত্রনাট্যে ‘শর্টকাট’ নামে সিনেমায় অভিনয় করছেন অপু। সুবীর মণ্ডল পরিচালিত এ সিনেমায় অপুর বিপরীতে অভিনয় করছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জি। সিনেমাটির শুটিং শেষ হয়েছে। এটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]