প্রবাসী সাংবাদিকের কথা ও সুরে ‘আমারই চোখের জলে’

জমির হোসেন
জমির হোসেন জমির হোসেন , ইতালি প্রতিনিধি
প্রকাশিত: ০২:১৯ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০১৯

ইতালি প্রবাসী সাংবাদিকের কথা ও সুরে শিগগিরই ইউটিউবে মুক্তি পেতে যাচ্ছে মিউজিক ভিডিও ‘আমারই চোখের জলে।’ গানটিতে কণ্ঠ দিয়েছেন উদীয়মান শিল্পী চাঁদপুরের পরিচিত মুখ সংবাদকর্মী কবির হোমেন মিজি।

জানা গেছে, ইতালির বিভিন্ন দর্শনীয় স্থানে গানের মিউজিক ভিডিওর চিত্র ধারণ করা হবে। ইতোমধ্যে চাঁদপুরের দর্শনীয় স্থানগুলেতে বেশকিছু চিত্র ধারণ করা হয়েছে। ইতালির চিত্রধারণ শেষে বাংলাদেশের স্বনামধন্য কোনো কোম্পানির মাধ্যমে গানটি ইউটিউবে মুক্তি পাবে।

সংগীত পরিচালনা করেছেন সুপরিচিত সংগীত পরিচালক আমজাদ হাসান, পরিকল্পনায় ছিলেন এস কে আজাদ সুমন। সম্প্রতি নারায়ণগঞ্জের একটি স্টুডিওতে রেকর্ড সম্পন্ন হওয়ার পর গানটির মিউজিক ভিডিওর কাজ হাতে নেয়া হয়েছে।

এ বিষয়ে সংগীত পরিকল্পনাকারী এস কে আজাদ সুমন বলেন, ‘জমির হোসেনের কথা ও সুরে অসাধারণ গাঁথুনি রয়েছে। সৃজনশীল অলংকারজুড়ে দিয়েছেন শিল্পী কবির হোসেন। আমার বিশ্বাস, শ্রোতাদের হৃদয়েও এমনিভাবে বয়ে যাবে আবেগের জোয়ার। কথা, সুর সবকিছু মিলিয়ে ‘আমারই চোখের জলে’ গানটি একটি অসাধারণ হয়েছে।

আশা করি, দর্শক শ্রোতারা প্রথম শোনাতেই চমক পাবে।

এ বিষয়ে গানের গীতিকার ও সুরকার প্রবাসী সাংবাদিক চাঁদপুরের কৃতি সন্তান জমির হোসেন বলেন, ‘আমি মূলত পেশাদার কোনো গীতিকার বা সুরকার নই। শখের বসে ভালোলাগা থেকে এই গানটি দীর্ঘ পথপরিক্রমার পর শ্রোতাদের মাঝে তুলে ধরার চেষ্টা করছি।’

বলেন, ‘গানের রেকর্ডিংয়ের কাজ সম্পন্ন হয়েছে। বর্তমান মিউজিক ভিডিওয়ের কাজ বাকি রয়েছে। ইতালির বিভিন্ন নয়নাভিরাম জায়গায় গানের চিত্রায়নের কাজ করা হবে। গানটির সংগীত পরিচালক ও পরিকল্পনাকারী খুব যত্ন সহকারে কাজটি সম্পন্ন করেছেন। আশা করি প্রিয় শ্রোতাদের ভালো লাগবে।

এমআরএম/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :