ভালোবাসা দিবসে ছেলে জয়ের জন্য শাকিব-অপুর চমক

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪১ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৯

ভালোবাসা দিবস শুধুই প্রেমিক-প্রেমিকাদের না। এই দিনে সন্তান মা-বাবাকে কিংবা মা-বাবা সন্তানকেও ভালোবাসা জানান নিজেদের মতো করে। তার ব্যতিক্রম নন সুপাস্টার শাকিব খান-অপুবিশ্বাসও। গতকাল ১৪ ফেব্রুয়ারি তাদের ভালোবাসা দিবস ছেলে জয়কে ঘিরেই রঙিন হয়েছিল।

এই দিনে ছেলে জয়কে নিয়ে বাবা শাকিব খান ও মা অপু বিশ্বাস আয়োজনের কোনো কমতি রাখেননি।

বৃহস্পতিবার সকালে শাকিব খান ভিডিও কলে আব্রাহামের খান জয়ের সঙ্গে কথা বলেন ও দারুণ সময় কাটান। ভালোবাসা দিবসের প্রথম প্রহরে বাবা ভিডিও কল পাওয়া ছিলো জয়ের জন্য চমক।

অন্যদিকে অপু বিশ্বাস ভালোবাসার দিনে লাল রঙের টি শার্ট কিনেছেন। মা-ছেলে দুজনই একই রঙের টি-শার্ট পরে কেক কেটে দিনটি উদযাপন করেন।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘আমি আমার ছেলেকে সবচেয়ে বেশি ভালোবাসি তাই ওর সঙ্গে কেটেছে আমার ভালোবাসা দিবস। আমার কাছে বন্ধুত্ব ও মায়ার অপর নাম ভালোবাসা। কেবল এক দিন নয় আমরা সারা বছরই জড়িয়ে থাকে এই মায়ার ভেতর।'

তিনি আরো বলেন, ‘প্রত্যেকটি স্কুলে ভালোবাসা দিবস সেলিব্রেট করা হয়। আমার ছেলে বসুন্ধরার ইন্টারন্যাশনাল স্কুলে (আইএসডি) পড়ে। এ স্কুলেও দিনটি উদযাপন করা হয়েছে। আব্রাহাম তার বন্ধুদের জন্য উপহার ও কেক নিয়ে গিয়েছিল। আজকের দিনকে কেন্দ্র করে মা-ছেলে একই রঙের টি-শার্ট পরেছি। বিকালে যমুনা ফিউচার পার্কে ঘুরেছি।’

তিন বছরে পা দিয়েছে জয়। এ বছরই তাকে বসুন্ধরার ইন্টারন্যাশনাল স্কুলে (আইএসডি) ভর্তি করানো হয়। সেখানে মায়ের সঙ্গে নিয়মিত স্কুলে যায়। স্কুলে সহপাঠিদের সঙ্গে মেতে উঠে খেলাধুলায়। পড়াশুনায়ও মনোযোগী জয়।

এমএবি/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]