তারকাদের নিয়ে স্মৃতিকাতর আসিফ আকবর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২৫ পিএম, ১৬ ফেব্রুয়ারি ২০১৯

হঠাৎ করেই স্মৃতিকাতর হয়ে উঠেছেন বাংলা গানের যুবরাজ আসিফ আকবর। তিনি ফেলে আসা সোনালি দিনের স্মৃতিচারণ করছেন। ফেসবুকে পোস্ট করছেন পুরনো দিনের ছবিও। সেইসব ছবিতে তার সঙ্গে দেখা যাচ্ছে সংগীতের তারকাদের।

গেল ১৫ ফেব্রুয়ারি একটি ছবি পোস্ট করেছেন তিনি চাইম ব্যান্ডের খালিদ ও নন্দিত গায়িকা মিতালি মুখার্জির সঙ্গে। সেই ছবির ক্যাপশনে লিখেছেন, ‘ফিরে দেখা স্মৃতিময় অতীত। আমার বিয়ের একযুগ পূর্তি অনুষ্ঠানে শ্রদ্ধেয় বড় আপা মিতালী মুখার্জী, আরেক জন আইকন শিল্পী খালিদ আনোয়ার সাইফুল্লাহ (চাইম) ভাই, সংগে আমি...’

ছবিটির সময় উল্লেখ করেছেন তিনি ২০০৪ সাল। এটি তোলা হয়েছিলো মৌচাক মার্কেটের ইউরো গার্ডেনে।’

আজ ১৬ ফেব্রুয়ারিতে তিনি আরও একটি ছবি পোস্ট করেছেন। সেখানে তার সঙ্গে রয়েছেন প্রয়াত পপগুরু আজম খান। আরও আছেন পপস্টার ফেরদৌস ওয়াহিদ, নন্দিত কণ্ঠশিল্পী শাহনাজ রহমতউল্লাহ।

‘ফিরে দেখা স্মৃতিময় অতীত’ শিরোনামের সিরিজ ক্যাপশানে তিনি এই ছবির জন্য লিখেছেন, ‘দৈনিক আমার দেশ পত্রিকার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকীতে শ্রদ্ধেয় শাহনাজ রহমতউল্লাহ আপা, মরহুম আযম ভাই এবং ফেরদৌস ওয়াহিদ মামার সঙ্গে আমি। প্রসঙ্গত, আমি উনাদের খুব আদরের ছিলাম আছি....;’

ছবিটির স্থান হিসেবে তিনি উল্লেখ করেছেন তৎকালীন চীন বাংলাদেশ মৈত্রী সম্মেলন কেন্দ্র। ২০০৪ সালের ২০ সেপ্টেম্বর ছবিটি তুলেছেন বিপ্লব জাফর।

এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]