ঝড় তুলেছে সানি লিওনের নতুন গান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪০ পিএম, ১৬ ফেব্রুয়ারি ২০১৯

সম্প্রতি প্রকাশ হয়েছে সানিলিওন অভিনীত নতুন একটি গানের ভিডিও। গানটির শিরোনাম ‘হলিউড ওয়ালে নখরে’। নতুন পাঞ্জাবি এই গানের ভিডিও প্রকাশ হওয়ার পরই ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে সানিকে দেখা যাচ্ছে বিভিন্ন রূপে। গানটিতে কণ্ঠ দিয়েছেন উপেশ জাঙ্গওয়াল। কথা লিখেছেন শচিন সিংহনিয়া ও তানভির সিং কোহলি। সুরও দিয়েছেন তানভির।

প্রযোজনা সংস্থা হিতেন্দ্র কাপোপারা ফিল্মস ও বিগ ব্যাট ফিল্মসের ব্যানারে মিউজিক ভিডিও পরিচালনা করেছেন দেবাঙ্গ দেশাই। ইউটিউবে প্রকাশের পর গানটি এ পর্যন্ত ছয় লাখ ৭২ হাজারের বেশিবার দেখা হয়েছে।

এর আগেও পাঞ্জাবি সংগীতশিল্পী গিরিক আমানের ‘শাড়ি ওয়ালি গার্ল’, কনিকা কাপুরের ‘সুপার গার্ল ফ্রম চায়না’, আরিফ খান ও রাফতারের ‘লোকা লোকা’ এবং বাংলাদেশি সংগীতশিল্পী তাপসের ‘লাভলি অ্যাক্সিডেন্ট’-এর মিউজিক ভিডিওতে দেখা গিয়েছিল সানিকে।

বর্তমানে কয়েকটি তামিল ও মালয়ালাম ছবিতে অভিনয় করছেন তিনি। পরবর্তীতে ইতিহাস-আশ্রিত যুদ্ধছবি ‘বীরমাদেবী’-তে দেখা যাবে।মালয়ালাম মেগাস্টার মাম্মুথির ‘মধুরা রাজা’ ছবির একটি আইটেম গানেও নাচবেন সানি লিওন। মলিউড ইন্ডাস্ট্রিতে অভিষেক ছবি ‘রঙ্গিলা’র শুটিংয়ের প্রথম শিডিউল ইতিমধ্যে শেষ করেছেন সানি।

এমএবি/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]