হুয়াওয়ের সঙ্গে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ঐশী

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৫৮ পিএম, ১৬ ফেব্রুয়ারি ২০১৯

শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে বাংলাদেশের প্রোডাক্ট অ্যাম্বাসেডর হিসেবে পথচলা শুরু করলো ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ এর বিজয়ী জান্নাতুল ফেরদৌস ঐশী। এখন থেকে তিনি হুয়াওয়ে বাংলাদেশের বিভিন্ন প্রমোশনাল কার্যক্রমে প্রোডাক্ট অ্যাম্বাসেডর হিসেবে কাজ করবেন। পাশাপাশি প্রযুক্তি প্রতিষ্ঠানটির বাংলাদেশের বিজ্ঞাপনচিত্রেও মিস বাংলাদেশ খ্যাত ঐশীকে দেখা যাবে।

বৃহস্পতিবার যমুনা ফিউচার পার্কের সেন্টার কোর্ট প্রাঙ্গনে ভ্যালেনটাইনস ডে উদযাপনের এক জমকালো অনুষ্ঠানে হুয়াওয়ে বাংলাদেশের প্রোডাক্ট অ্যাম্বাসেডর হিসেবে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ এর বিজয়ী জান্নাতুল ফেরদৌস ঐশী’র নাম ঘোষণা করে প্রতিষ্ঠানটি।

এদিকে হুয়াওয়ে বাংলাদেশের প্রোডাক্ট অ্যাম্বাসেডর হতে পেরে ভীষণ উচ্ছ্বসিত গ্ল্যামার গার্ল ঐশী। তিনি বলেন, ‘আমিই খুবই খুশী। সারাবিশ্বে সুনাম কুড়ানো হুয়াওয়ের সঙ্গে সম্পৃক্ত হতে পেরে খুবই ভালো লাগছে। আশা করি, হুয়াওয়ে বাংলাদেশের সঙ্গে আমার এ পথচলা মসৃণ হবে। দর্শক ও ফ্যানদের ভালো কাজ উপহার দিতে পারবো।’

পিরোজপুরের মেয়ে ঐশী সম্প্রতি ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ এর সেরা হিসেবে নির্বাচিত হয়ে বিজয়ীর মুকুট পরেন। এছাড়াও তিনি ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় সেরা বিশে (২০) এ জায়গা করে নেন।

এমএবি/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]