মাকে চমকে দিলেন সালমান খান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৪৬ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০১৯

মাকে বিশেষ উপহার দিয়ে চমকে দিলেন বলিউড সুপারস্টার সালমান খান। মায়ের ইচ্ছের কথা জানতে পেরেই একটি নতুন গাড়ি কিনেছেন সালমান এবং সেই গাড়িটি উপহার দিয়েছেন মাকে। ছেলের কাছ থেকে দামি ও বিলাসবহুল গাড়ি উপহার পেয়ে চমকে গেছেন সালমা খান।

মুম্বাই মিরর পত্রিকা জানিয়েছে, সালমানের মা, সালমা খান দৈনন্দিন কাজের প্রয়োজনে একটি গাড়ি কেনার পরিকল্পনা করছিলেন অনেক দিন থেকেই। এ খবর সালমানের কানে যেতে না যেতেই গাড়ি কিনে এনেছেন মায়ের জন্য। ৫৩ বছর বয়সী এই তারকার আশা, এবার শহর জুড়ে আরামে ঘুরতে পারবেন মা।

ঘনিষ্ঠজনদের মতে, ছেলের মন মেজাজ আগে বুঝে উঠতে পারেননি সালমা খান। সকালে বাড়ির গ্যারেজে গাড়ি দেখে তো তিনি অবাক। বলার অপেক্ষা রাখে না, এই উপহার পেয়ে বেশ খুশি হয়েছেন সল্লুর মা।

এদিকে সালমান এখন ‘ভারত’ নিয়ে ব্যস্ত। আলি আব্বাস জাফর পরিচালিত ছবিটি মুক্তি পাবে আগামী রোজার ঈদে। এতে আরও অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ, টাবু, জ্যাকি শ্রফ, দিশা পাটানি।

এমএবি/আরআইপি

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]