পপগুরু আজম খানের স্মরণে গাইলেন দিপন দেওয়ান

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:০৪ এএম, ১৯ ফেব্রুয়ারি ২০১৯

আগামী ২৮ ফেব্রুয়ারি পপসম্রাট আজম খানের জন্মদিন। গুরুর জন্মদিনে শ্রদ্ধা জানিয়ে আজম খানের বহুল জনপ্রিয় ‘রেল লাইনের ওই বস্তিতে’ গানটি নতুন করে শ্রোতাদের জন্য গাইলেন দিপন দেওয়ান। গানটির কম্পোজিশন করেছেন শাদ শাহ। গানটি মুক্তি দেয়া হবে ২৮ ফেব্রুয়ারি।

আজম খানের গানের রিমেক প্রসঙ্গে দিপন দেওয়ান বলেন, হঠাৎ করে মিউজিক কম্পোজার শাদ শাহ ফোন করে বললেন- আজম খানের একটি গান নতুন করে কম্পোজিশন করছে এবং গানটিতে আমাকেই কণ্ঠ দিতে হবে। শুরুতে কিছুটা ভয় পেলেও গুরুর গান গাওয়ার সুযোগটি হাতছাড়া করতে চাইনি। গত ১৭ ফেব্রুয়ারি শাহ মিউজিক স্টুডিওতে গিয়ে ‘রেল লাইনের ওই বস্তিতে’ গানটিতে ভয়েজ দিয়েছি। গানটি অনেকবার স্টেজে গাইলেও ভয়েজ দিতে গিয়ে খুবই সচেতন থাকতে হয়েছে, যেন কোনোভাবেই গানটি বিকৃত না হয়ে যায়।

তিনি বলেন, বর্তমানে গানটির বাকি কাজ চলছে। চেষ্টা করা হচ্ছে গানটিতে নতুনত্ব আনার জন্য। আগামী ২৮ ফেব্রুয়ারি পপসম্রাট আজম খানের জন্মদিনে গানটি গুরুকে শ্রদ্ধা জানিয়ে রিলিজ করা হবে। সামনে গানটির একটি সুন্দর ভিডিও তৈরির পরিকল্পনা রয়েছে।

দিপন দেওয়ান একজন পেশাদার ক্রাইম রিপোর্টার হলেও মিউজিকের সঙ্গে সম্পৃক্ত অনেকদিন ধরে। দীর্ঘদিন ধরে বেজ গিটার বাজাচ্ছেন ‘আরফিন রুমি অ্যান্ড ফ্রেন্ডস’ ব্যান্ডে।

এমইউ/বিএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]