প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিলেন আকবর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:২৬ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০১৯

‘আমি মাননীয় প্রধানমন্ত্রীকে মা ডেকেছি। ২২ লাখ টাকা দিয়ে আমার অসহায় সময়ে পাশে দাঁড়িয়েছেন তিনি। ২ লাখ টাকার চেক ও ২০ লাখ টাকা সঞ্চয়ীপত্র করে দিয়েছেন। সেখান থেকে তিনমাস পরপর ৫১ হাজার করে টাকা পাব চিকিৎসার জন্য। তার নির্দেশ মতো চিকিৎসকরাও আমার অনেক যত্ন নিয়েছেন।

যতদিন বাঁচব প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞ থাকব। পাশপাশি আমার হানিফ সংকেত স্যারের অবদানও কম নয়। তিনি আমার অভিভাবক হিসেবে সাথে থেকেছেন সবসময়।’ কথাগুলো বলছিলেন ‘তোমার হাত পাখার বাতাসে’ গান গেয়ে জনপ্রিয়তা পাওয়া শিল্পী আকবর।

কিডনিজনিত সমস্যাসহ একাধিক রোগে অনেক দিন থেকে ভুগছিলেন কণ্ঠশিল্পী আকবর। সারাদিন বিছানায় পড়ে থাকতেন। ঠিকমতো খেতে ও কথা বলতে পারতেন না। এমন অসুস্থতা নিয়ে প্রায় ১ মাস বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (পিজি হাসপাতাল) ভর্তি ছিলেন তিনি।

চিকিৎসার জন্য আর্থিক সংকটে পড়ে আকবর তার চিকিৎসা সহায়তায় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন। আকবরের ডাকে সাড়া দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৩ জানুয়ারি তার চিকিৎসায় ২২ লাখ টাকা দেন। ওই টাকায় চিকিৎসা নিয়ে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছেন গায়ক আকবর। সম্প্রতি সুস্থ হয়ে বাসায় ফিরেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সুস্থ হয়েই গানে ফিরেছেন আকবর। গেল ১৪ ফেব্রুয়ারি টাঙ্গাইলের পাহাড় সখিপুর এলাকায় ভালোবাসা দিবসের একটি কনসার্টে অংশ নিয়েছেন। অসুস্থতার কারণে কয়েকমাস গান থেকে দূরে ছিলেন। এখন থেকে আবারও গানে নিয়মিত হতে চান এই শিল্পী।

এমএবি/এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :