কী থাকছে ‘সাপলুডু’র ফার্স্ট লুকে?

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৩ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০১৯

গোলাম সোহরাব দোদুল প্রথমবারের মতো চলচ্চিত্র নির্মাণ করছেন। অ্যাকশন-থ্রিলার ধর্মী তার এই ছবির নাম ‘সাপলুডু’। আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম এই ছবিতে জুটি বেঁধেছেন।

গেল বছরের ২৭ অক্টোবর থেকে মানিকগঞ্জে শুরু হয়েছিল ‘সাপলুডু’ ছবির শুটিং। তারপর গাজীপুর ও কক্সবাজারের বিভিন্ন লোকেশনে শুটিংয়ের পর ছবির দৃশ্যধারনের কাজ শেষ হয় ৩ ডিসেম্বর।

বর্তমানে ছবিটি তৈরি হচ্ছে মুক্তির জন্য। কালার কারেকশান, ডাবিং ও সম্পাদনা নিয়ে ব্যস্ত সময় পার করছেন নির্মাতা দোদুল। তিনি জানালেন, কয়েকদিনের মধ্যেই ছবিটির ফার্স্ট লুক টিজার প্রকাশ করবেন তিনি।

তিনি জানান, শুরু থেকেই নিরবে ‘সাপলুডু’র শুটিং হয়েছে। শুটিংয়ের কোনো স্ত্রিরচিত্র প্রকাশ করা হয়নি। তাই এর ফার্স্ট লুককে ঘিরে সিনেমাপ্রেমীদের আগ্রহ থাকবে সেটা খুব স্বাভাবিক। বিষয়টি মাথায় রেখেই ফার্স্ট লুক টিজার-ট্রেলার তৈরি করা হচ্ছে।

দোদুল বলেন, ‘দুটি আলাদা ভিডিওতে ফার্স্ট লুক প্রকাশ করার সিদ্ধান্ত নিয়েছি। এটা একটু ব্যতিক্রমী আইডিয়া। চেষ্টা করবো দর্শকদের চমক দিতে। সেইসঙ্গে ছবিটি সম্পর্কে আভাসও থাকবে।’

গোলাম সোহরাব দোদুল জাগো নিউজকে মঙ্গলবার দুপুরে বলেন, ‘পরিকল্পনা অনুযায়ী ‘সাপলুডু’র শুটিং শেষ করতে পেরেছি এটা আনন্দের ব্যাপার। এখন চলছে ছবিটি দর্শকের সামনে হাজির করার কাজ। শিগগিরই ডাবিং শুরু করবো। চেষ্টা করছি মার্চ মাসেই যেন ছবিটি সেন্সরে জমা দিতে পারি।’

ছবিটি কবে মুক্তি পাবে এমন প্রশ্নের জবাবে জনপ্রিয় এই নির্মাতা বলেন, ‘আমার বেশ ক’জন বন্ধু নির্মাতাকে দেখেছি ছবি মুক্তির তারিখ আগে ঘোষণা দিয়ে নানা রকম সমস্যার শিকার হয়েছেন। তাই আমি কোনো নির্দিষ্ট তারিখ টার্গেট করছি না।

ছবিটি প্রস্তুত হলে এবং সেন্সরের অনুমোদন পেলে সুযোগমতো মুক্তি দেবো। শুধু বলবো একটি ভালো চলচ্চিত্র নির্মাণের চেষ্টা করেছি। সেটা দেখে দর্শক যেন উপভোগ করতে পারেন।’

‘তারকাটা’ ছবিতে প্রথমবার জুটি বেঁধে ছিলেন আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম। সাপলুডু দিয়ে আবার তারা একসঙ্গে কাজ করলেন। এখানে আরও কাজ করেছেন সালাহউদ্দিন লাভলু, জাহিদ হাসানসহ অনেকে।

পরিচালনার পাশাপাশি ‘সাপলুডু’ ছবির গল্প ও চিত্রনাট্য রচনাও করেছেন নির্মাতা গোলাম সোহরাব দোদুল নিজেই। ছবিটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া।

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]