৬০ সিনেমা হলে অন্ধকার জগত, এক হলে হৃদয়ের রংধনু

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৩ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০১৯

সারা দেশে আজ শুক্রবার মুক্তি পেয়েছে দুইটি নতুন সিনেমা। ‘অন্ধকার জগত’ ও ‘হদয়ের রংধনু’ নামের এই দুটি সিনেমা আজ থেকে উপভোগ করবেন সিনেমাপ্রেমীরা। ডি এ তায়েব ও মাহিয়া মাহি অভিনীত ‘অন্ধকার জগত : দ্য ডার্ক’ সিনেমাটি মুক্তি পেয়েছে ৬০টি সিনেমা হলে। অন্যদিকে ‘হদয়ের রংধনু’ শুধুমাত্র মুক্তি পেয়েছে স্টার সিনেপ্লেক্সে।

‘অন্ধকার জগত : দ্য ডার্ক’ সিনেমাটি পরিচালনা করেছেন বদিউল আলম খোকন। নির্মাণের শুরুর দিকে এর নাম ছিল ‘কাঙাল’। পরে নাম পরিবর্তন করা হয়। এতে মাহি অভিনয় করছেন গোয়েন্দা পুলিশের চরিত্রে। ছবির গল্প আবর্তিত হয়েছে এর নায়ক ও প্রযোজক ডি এ তায়েবকে ঘিরে।

অন্যদিকে বহুল আলোচিত চলচ্চিত্র ‘হৃদয়ের রংধনু’। দুই বছর বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে আটকে থাকার পর গত ২৩ অক্টোবর ছাড়পত্র পায় ছবিটি।এতে দেশি-বিদেশি শিল্পীরা অভিনয় করেছেন। এদের মধ্যে আছেন মিনা পেটকোভিচ (সার্বিয়া), শামস কাদির, মুহতাসিম স্বজন, খিং সাই মং মারমা প্রমুখ।

পরিচালক রাজিবুল হোসেন বলেন, ‘আমাদের দেশের হলের টিকিটিং ব্যবস্থা খুবই খারাপ। এতে প্রযোজক ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছেন। তাই আমরা দ্বিতীয় সপ্তাহ থেকে বিকল্প ব্যবস্থায় ছবিটি প্রদর্শন করব। তবে প্রথম সপ্তাহে স্টার সিনেপ্লেক্সে মুক্তি দেওয়া হলো।’

২০১৪ সালে ছবিটির শুটিং শুরু হয়ে ২০১৬ সালের ফেব্রুয়ারিতে শেষ হয়েছে। দেশের ৫৪ জেলায় এর দৃশ্যধারণ হয়েছে।

এমএবি/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :