কার প্রেমে পড়েছেন মিথিলা?

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩৫ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০১৯

আমাকে দোষ দিও না, দিনদাহাড়ে চাপলো ঘাড়ে, আস্ত প্রেমের ভূত, লক্ষ্মীসোনা প্লীজ খুঁজো না,আমার কোনও খুঁত , তোমার মতই একটা ম্যাজিক, ঘটবে বলে ব্যস্ত খুব, তোমার মতোই একটা পুকুর, চোখ বুঁজেছে আমার ডুব, আর বলে-কয়ে কোনও লাভ নেই,
আমি পড়ে গেছি তোমার প্রেমেই- এমনই কথার একটা মিষ্টি গানে ঠোঁট নাড়িয়ে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী মিথিলা। মাইক্রোফোনের সামনে দাঁড়িয়ে পুরো ব্যান্ড সেটাপ নিয়ে হেলে দুলে এই গানের সঙ্গে কণ্ঠ মিলিয়ে চলেছেন তিনি।

হঠাৎ কার প্রেমে পড়ে মিথিলার এই গান? বাস্তবের নয়, ফরহাদ আহমেদ পরিচালিত ‘অবশেষে ভালোবেসে’ শিরোনামের একটি ওয়েব ফিল্মে এমন দৃশ্যে দেখা যাবে মিথিলাকে। আগামী ২৪ ফেব্রুয়ারি বায়স্কোপে প্রকাশ হবে এই ফিল্মটি। এর আগেই প্রকাশ হয়েছে এই ওয়েব ফিল্মের গান। ‘আমাকের দোষ দিওনা’ শিরোনামের এই গানটি গেয়েছেন সিঁথি সাহা। আর এই গানের সঙ্গে পারফর্ম করেছেন মিথিলা। গানের ভিডিওতে আরও দেখা যাচ্ছে রাহাত রহমানের সঙ্গে মিথিলার রসায়ন।

গানটির কথা লিখেছেন কলকাতার প্রসেনজিৎ মুখার্জি। সুর ও সংগীতায়ােজন করেছেন ইন্দ্রদীপ দাশ গুপ্ত। যিনি কলকাতার অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছেন এরই মধ্যে। 'অবশেষে ভালোবেসে' নাটকে গানটি ব্যবহৃত হয়েছে। যা বায়োস্কোপে পাওয়া যাচ্ছে।

সিঁথি সাহা বলেন, ‘আমার অসম্ভব প্রিয় একটি গান এটি। ওয়েব ফিল্মে ব্যাবহারের ফলে গানটির প্রতি দর্শক-শ্রোতাদের একটা ভালোবাসা তৈরি হয়েছে। গানটির মধ্যে অন্যরকম একটি গল্প আছে। শুনলে এবং দেখলে এটা সবাই বুঝতে পারবেন।’

এখন শুধু গানের ভিডিওটিও উপভোগ করতে পারবেন দর্শক শ্রোতারা, পুরো ওয়েফ ফিল্মটি দেখার জন্য অপেক্ষা করতে হবে আজকের দিনটা।

এমএবি/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]