ভাষা আন্দোলনের পর মায়াবতী তিশা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫০ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০১৯

তিশা অভিনীত ‘ফাগুন হাওয়ার’ সিনেমাটি মুক্তি পেয়েছে গত সপ্তাহে। তৌকীর আহমেদ পরিচালিত এই সিনেমায় তিশার বিপরীতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ। এই সিনেমার রেস কাটতে না কাটতেই তিশা অভিনীত আরও একটি ছবি সেন্সরে যাওয়ার পথে। জনপ্রিয় নির্মাতা অরুণ চৌধুরীর দ্বিতীয় ছবি ‘মায়াবতী’তে নাম ভূমিকায় অভিনয় করেছেন তিনি। শুটিং শেষে এখন ছবিটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। পরিচালক অরুণ চৌধুরী জানালেন, আসছে মার্চেই ‘মায়াবতী’ সেন্সরে যাবে।

ভাষা আন্দোলনের ছবি উপহার দেওয়ার পর এবার তিশা বড় পর্দায় আসছেন মায়াবতী হয়ে। এর আগে থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার, টেলিভিশন, অস্তিত্ব, রানা পাগলা, ডুব, হালদা, ফাগুন হাওয়ায় চলচ্চিত্রে অভিনয় করলেও এবারই প্রথম কোনো চলচ্চিত্রের নাম ভূমিকায় অভিনয় করলেন তিশা।

এ ছবিতে অভিনয় প্রসঙ্গে তিশা বলেন, ‘গল্প-চরিত্র-নির্মাতা, এই তিনটি বিষয়ে আমি কখনো ছাড় দেই না। মায়াবতী ছবির শক্তি, পরিচালক অরুণ দা’র গল্প। গল্পটা আমার মন ছুঁয়ে গেছে। আমি নিশ্চিত এই গল্পের সাথে যে কোনো বয়সের, যে কোনো শ্রেণীর দর্শকেরই ভালো লাগবে ছবিটি।’

এ প্রসঙ্গে পরিচালক অরুণ চৌধুরী বলেন, ‘আমার প্রথম চলচ্চিত্র ‘আলতাবানু’র প্রধান চরিত্রে মম দারুণ অভিনয় করেছিলেন। দ্বিতীয় ছবিতে তিশার মত শক্তিশালী অভিনেত্রী দর্শকদের মুগ্ধ করবেন। দর্শক তিশা-ইয়াশের মত একটি নতুন জুটি পাবেন।’

এই ছবিতে আরও অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, মামুুনুর রশীদ, দিলারা জামান, ফজলুর রহমান বাবু, আফরোজা বানু, ওয়াহিদা মল্লিক জলি, আব্দুল্লাহ রানা, অরুণা বিশ্বাস, তানভীর হোসেন প্রবাল প্রমুখ।

উল্লেখ্য ‘স্বপ্নজাল’ ছবির নায়ক ইয়াশ রোহানের সাথে ‘মায়াবতী’-ই তিশার প্রথম ছবি। ছবিতে ইয়াশ ‘ইকবাল’ চরিত্রে এবং তিশা অভিনয় করেছেন ‘মায়া’ চরিত্রে। পরিচালক সূত্রে জানা গেছে আনোয়ার আজাদ ফিল্ম প্রযোজিত ‘মায়াবতী’র শুটিং শুরু হয় ডিসেম্বরে। সব কাজ শেষ করে আসছে মার্চেই সেন্সরে জমা দেয়ার প্রস্তুতি নিচ্ছেন তিনি। সেন্সর ছাড়পত্র পাবার পর দ্রুতই প্রেক্ষাগৃহে দর্শক দেখতে পাবেন ‘মায়াবতী’।

এমএবি/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :