সিনেমার দাওয়াত নিয়ে দর্শকের বাসায় যাবেন তাহসান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪৩ পিএম, ০৫ মার্চ ২০১৯

মুক্তির দোর গোড়ায় এসে পৌঁছেছে তাহসান-শ্রাবন্তী অভিনীত ‘যদি একদিন’ সিনেমাটি। চলছে ছবির প্রচারণা। বেশ আট ঘাট বেঁধেই ছবিটির প্রচারণায় নেমেছেন পুরো ছবির টিম। সিনেমাটির নায়ক তাহসান বললেন, ছবির প্রচারণার জন্য বাড়ি বাড়ি ঘুরবেন তিনি।

একটি ভিডিও বার্তায় তাহসান বলেছেন, ‘একটা ভালো সিনেমা হিট হওয়া শুধু ওই সিনেমার অর্জন না, পুরো ইন্ডাস্ট্রির অর্জন। আমরা প্রচারণায় যেই কথাটি বেশি বলছি। এটা পরিবারকে নিয়ে দেখা মতো একটা সিনেমা। একজন বলছিলেন পরিবার নিয়ে দেখার মতো সিনেমা তো পরিবারে গিয়ে ছবির প্রচারণা চালান। ক্যাম্পাসে ক্যাম্পাসে কেন?

আপনার আইডিয়াটা অনেক ভালো লেগেছে। সিনেমার মুক্তির আগে আমি পাঁচটা বাসায় চায়ের দাওয়াত চাই। আমি তাদের বাসায় গিয়ে প্রিমিয়ার শোয়ের কার্ড দিয়ে আসবো।’

যারা তাহসানকে দাওয়াত দিতে চান, তাদের ফিল্মকাস্ট নামের পেইজে প্রকাশিত এই ভিডিওর কমেন্ট বক্সে গিয়ে দাওয়াত দিতে হবে। যারা তাহসানকে চায়ের দাওয়াত দেবেন, তাদের মধ্য থেকে নির্বাচিত পাঁচ জনের বাসায় যাবেন তাহসান।

তাহসান আরও বলেন, ‘আমরা একটা পুল করেছিলাম। সেখানে দেখলাম আশি ভাগ মানুষ বলেছেন আমাকে বড় পর্দায় দেখতে চান। তাদেরকে ধন্যবাদ। আপনারা সিনেমা হলে আসবেন, অন্যদের আসতে বলবেন। যদি সিনেমাটি দেখে খারাপ লাগে, গঠনমুলক সমালোচনা করবেন।

যেই বিশ ভাগ ভাগ আমাকে বড় পর্দায় দেখতে চান না। তাদেরকেও ধন্যবাদ। তাদেরকেও বলবো বড় পর্দায় গিয়ে দেখে আসুন সিনেমাটা। আমার জন্য না হয়, মোস্তফা কামাল রাজের জন্য দেখেন। এটা ওর জীবনের শ্রেষ্ঠ কাজ। আরও অনেক গুনী শিল্পী আছে সিনেমাটিতে। আমার কন্যার ভুমিকায় অভিনয় করেছে রাইসা। অসাধারণ অভিনয় করেছে সে। ওর জন্য সিনেমা হলে যান।’

উল্লেখ্য, ৮ মার্চ নারী দিবসে সারা দেশের ২৫টির অধিক হলে মুক্তি পাবে মুস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ সিনেমাটি।‘যদি একদিন’ সিনেমায় আরও অভিনয় করেছেন সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে। আর গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী আফরীন শিখা রাইসা।

এমএবি/এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com