লম্বা প্রেমের গল্পে তানভীর-তিশা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩৩ পিএম, ১১ মার্চ ২০১৯

গোলাম কিবরিয়া তানভীর ও নুসরাত ইমরোজ তিশার পরিচয় একযুগ ধরে। দুজনের মধ্যে ভালো বন্ধুত্ব। নাটকে একাধিকবার একসঙ্গে অভিনয় করেছেন তারা। এবার অনলাইন প্ল্যাটফর্মের জনপ্রিয় মাধ্যম ওয়েব সিরিজে প্রথমবার জুটি হয়ে অভিনয় করলেন। নতুন এই ওয়েব সিরিজটির নাম ‘ইটারনাল গিফট’।

এর চিত্রনাট্য তৈরির পাশাপাশি পরিচালনা করছেন নজরুল ইসলাম বেলগির। নির্মাতা জানান, গল্পে দেখা যাবে ৮-৯ বছর ধরে প্রেম করছে তারা। তাদের মধ্যকার নানা ঘটনা নিয়ে এগোবে গল্প। এককথায় সিস্টেম্যাটিক প্রেমিক-প্রেমিকার গল্পে নির্মিত হচ্ছে ‘ইটারনাল গিফট’।

অভিনেতা তানভীর এরই মধ্যে অনেক দর্শকপ্রিয় নাটকে অভিনয় করেছেন। প্রথমবার ওয়েব সিরিজে অভিনয় করা প্রসঙ্গে বলেন, ‘ওয়েব সিরিজেও এখন ভালো বাজেট থাকে। কাজেও কোনো তাড়াহুড়া থাকে না। ভালো কাজের ইনটেনশন থাকে। প্রথমবার ওয়েব সিরিজে অভিনয় করে আমার এমনই মনে হয়েছে। আশা করছি তিশার সঙ্গে আমার এ কাজটি দর্শকরা গ্রহণ করবেন।’

নুসরাত ইমরোজ তিশা এর আগে ‘কুয়াশা’ নামে একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন। নতুন এই ওয়েব সিরিজটি নিয়ে বলেন, ‘ওয়েব সিরিজটির গল্প প্রেম ও সংগীতনির্ভর। গল্পের ভিত্তি বেশ মজবুত। কাজটি অন্য রকম মনে হয়েছে বলেই করছি। তাছাড়া ওয়েব সিরিজ এখন বেশ জনপ্রিয়। সব মিলিয়ে দর্শকের ভালো লাগবে এটাই প্রত্যাশা।’

জানা গেছে, তানভীর-তিশা ছাড়াও ‘ইটারনাল গিফট’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, শিল্পী সরকার অপু প্রমুখ। মোট ৭ পর্বে নির্মিত হচ্ছে ওয়েব সিরিজটি। প্রতি পর্বের ব্যপ্তিকাল ২০ মিনিটের মতো। শিগগিরই এটি বায়স্কোপে প্রকাশ করা হবে।

এমএবি/এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]