অভিনেত্রী রোজি সিদ্দিকীর গাড়ি আটকে ডাকাতদের লুটপাট

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫৫ পিএম, ১৮ মার্চ ২০১৯

শুটিং শেষে আশুলিয়া থেকে বাড়ি ফেরার পথে ডাকাতদের আক্রমণের শিকার হন অভিনেত্রী রোজী সিদ্দিকী। এসময় তার কাছে থাকা সোনার চুরি, ডায়মন্ডের আংটি, নেকলেস, কস্টিউমের ব্যাগ, মুঠোফোনসহ নগদ টাকা পয়সা ছিনিয়ে নেয় ডাকাত দল। তবে শারীরিকভাবে অক্ষত আছেন এই অভিনেত্রী।

গতকাল ১৭ মার্চ দিবাগত রাতে রোজি সিদ্দিকী এই দুর্ঘটনার শিকার হন বলে জানিয়েছেন অভিনয় শিল্পী সংঘের যুগ্ম সাধারণ সম্পাদক রওনক হাসান। তিনি ফেসবুকে এক পোস্ট দিয়ে এই তথ্য জানান।

তার তথ্যমতে রোজি সিদ্দিকীর সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, ‘আশুলিয়ায় শুটিং ছিলো আমার। শুটিং শেষে নিজের গাড়ি দিয়েই বাড়ি ফিরছিলাম। বেঁড়িবাধ এলাকায় আসার পর হঠাৎ করেই গাড়ির বাম্পারে জোরে শব্দ হলে ড্রাইভার সঙ্গে সঙ্গে ব্রেক করেন।

গাড়ির চাকার কিছু হলো কিনা দেখতে ড্রাইভার গাড়ি থেকে বের হলে ৪/৫ জন ডাকাত রামদা নিয়ে হামলা করে। এ সময় আমাকে গাড়ি থেকে টেনে হিচড়ে নামায়। গলায় রামদা ধরে বলে- খবরদার একটিং করবি না যা আছে দে।

মুহুর্তের মধ্যেই সোনার চুরি, ডায়মন্ডের আংটি, নেকলেস, ফোন, কস্টিউমের ব্যাগসহ টাকা পয়সা যা ছিলো সব নিয়ে পালিয়ে গেল। কিছুই বুঝে উঠতে পারিনি।’

রোজি সিদ্দিকী জানান, ওই মূহুর্তেই টহল পুলিশের গাড়ি আসে। দূর থেকে পুলিশ চিৎকার করায় ডাকাতরা পালিয়ে যায়। পুলিশের ফোন থেকে পরে তিনি স্বামী শহীদুজ্জামান সেলিমকে বিস্তারিত জানান। সেলিম পুলিশ কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করেন এবং এ ঘটনায় মামলা দায়ের করেছেন।

রোজি বলেন, ‘মামলার সময় পুলিশ সন্দেহভাজন কয়েকজনের ছবি আমাকে দেখালে একজনকে চিনতে পেরেছি আমি। তখন পুলিশ জানায় যে এই চক্রকে আগেও একাধিকবার গ্রেফতার করা হয়েছিলো। মামলাও হয়েছে, কোর্টে চালানও হয়েছে। দুদিন পরেই তারা জামিন বেরিয়ে আসে। যেহেতু আসামী সনাক্ত হয়েছে দ্রুতই তাদের গ্রেফতারের ব্যবস্থা নেবে বলে নিশ্চিত করেছে পুলিশ।

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :