বিবাহিত নারীদের প্রতিযোগিতা, বিচারক তারিন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৬ পিএম, ২০ মার্চ ২০১৯

অনেকেই শৈশব-কৈশোরে ছুটে যান গানের মাস্টারের কাছে। বেশ আগ্রহ ও মনযোগ দিয়ে তালিম নেন গানে গানে একদিন দেশ মাতাবেন বলে। কিন্তু হঠাৎ বিয়ে পাল্টে দেয় সব স্বপ্ন ও পরিকল্পনা। সাংসারিক ব্যস্ততায় হারিয়ে যায় গায়িকা হবার রঙিন স্বপ্নটি।

তাদের জন্য দারুণ এক সুযোগ হয়ে আসছে গানের প্রতিযোগিতা ‘সুপার সিঙ্গার’। এখানে কেবলমাত্র বিবাহিত নারীরাই অংশ নিতে পারবেন। নিজের মেধা ও প্রতিভার বিকাশ ঘটিয়ে হয়ে উঠতে পারবেন আগামীর একজন সংগীত তারকা।

‘সুপার সিঙ্গার’ নামে গৃহিণীদের লড়াইয়ের এই অনুষ্ঠানে বিচারক হিসেবে থাকবেন
অভিনেত্রী ও কণ্ঠশিল্পী তারিন। তার সঙ্গে আরও থাকবেন সোলস ব্যান্ড খ্যাত গায়ক পার্থ বড়ুয়া এবং কণ্ঠশিল্পী ফাহমিদা নবী।

অভিনব আইডিয়ার এই আয়োজনের পৃষ্ঠপোষকতা করছে সিলন চা। এখন চলছে প্রতিযোগিতাটির নিবন্ধন পর্ব। কিছুদিনের মধ্যেই এটি প্রচার হবে এনটিভিতে।

এই প্রতিযোগিতা নিয়ে তারিন বলেন, ‘সাংসারিক চাপে নারীদের হারিয়ে যাওয়া প্রতিভার কদর করবে এই প্রতিযোগিতা। আশা করছি চমৎকার অভিজ্ঞতা হবে এখানে।’

আয়োজক সূত্র জানিয়েছে, এই আসরের বিজয়ী গৃহিণী পাবেন ২০ লাখ টাকা। আর প্রথম রানারআপ ও দ্বিতীয় রানারআপের হাতে উঠবে যথাক্রমে ১০ লাখ ও ৫ লাখ টাকা।

২০ থেকে ৫০ বছর বয়সী বিবাহিত নারীরাই এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। এরইমধ্যে শুরু হয়েছে নিবন্ধন। এটি চলবে আগামী ২৫ মার্চ পর্যন্ত। রেজিস্ট্রেশন করতে মেসেজ অপশনে গিয়ে লিখতে হবে SSS (Space) District (Space) Name, পাঠাতে হবে 26969 নাম্বারে।

এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :