থাইল্যান্ডের হাসপাতালে ভর্তি অনন্ত জলিল

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৭ পিএম, ২০ মার্চ ২০১৯

জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিল আহত হয়েছেন। ইরানে নতুন ছবির শুটিং করছিলেন তিনি। এসময় উটের পিঠ থেকে পড়ে গিয়ে বুকে চোট পান। সঙ্গে সঙ্গে তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তবে বর্তমানে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে ভর্তি তিনি। এই তথ্য নিশ্চিত করেছেন ‘দিন-দ্য ডে’ ছবির ইরান অংশের মূল পরামর্শক ও উপদেষ্টা ড. মুমিত আল রশিদ।

তিনি জানান, আহত হওয়ার পরপরই ইরানের তৃতীয় বৃহত্তম নগরী এসফাহনে নিয়ে যাওয়া হয় অনন্ত জলিলকে। সেখানে প্রাথমিক চিকিৎসা নেন তিনি। চিকিৎসকরা জানান, বুকের পাঁজরে আঘাত লেগেছে জলিলের। তাকে দুই সপ্তাহের বিশ্রামে থাকার পরামর্শ দেয়া হয়।

এরপর তিনি ঢাকায় ফিরে আসেন। কিন্তু দেশে ফেরার পর তার বুকের ব্যথা আরও প্রকট আকার ধারণ করে। তার সঙ্গে যোগ হয় অতীতের ইনজুরি ইনফেকশনের ভয়।

এর আগেও ‘মোস্ট ওয়েলকাম ২’ ছবিতে অভিনয় করতে গিয়ে আহত হয়েছিলেন তিনি। সেবারও পাঁজরে ব্যথা পান তিনি। মনের সন্দেহ কাটাতেই চেকআপের জন্য থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে যান। বর্তমানে সেখানেই চিকিৎসকের নিবিড় তত্ত্বাবধানে চলছে তার চিকিৎসা।

জানা গেছে, সপ্তাহ দুয়েক আগে ইরান যান অনন্ত জলিল। সেখানে ‘দিন-দ্য ডে’ ছবির লোকেশন চেক করার জন্য প্রাথমিকভাবে শুটিং শুরু করেন। হঠাৎ উটের ওপর থেকে পরে গিয়ে আহত হন। এরপর সেখানে দেখা দেয় মাইনাস ডিগ্রি তাপমাত্রা। বাধ্য হয়ে শুটিং বন্ধ রাখতে হয়। তাই প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা চলে আসেন অনন্ত জলিল।

প্রসঙ্গত, বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনার ‘দিন-দ্য ডে’ ছবিতে অভিনয় করছেন অনন্ত জলিল। ছবিটির বাংলাদেশ অংশের প্রযোজকও তিনি।

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com