রায়হান রাফির নতুন জুটি মাহি-ইয়াশ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৭ পিএম, ২১ মার্চ ২০১৯

সফল চলচ্চিত্র ‘পোড়ামন ২’ দিয়ে চলচ্চিত্র নির্মাণে যাত্রা করেন রায়হান রাফি। তার নির্মাণের প্রশংসায় পঞ্চমুখ ইন্ডাস্ট্রি। এরপর তিনি মুন্সিয়ানা নিয়ে হাজির হন ‘দহন’ ছবিতে। সেটিও দর্শক হলে টানতে সক্ষম হয়। দর্শক-সমালোচকের প্রশংসা পায়। দুটি ছবিতেই তিনি কাজ করেছেন সিয়াম-পূজা জুটিকে নিয়ে।

এবার নতুন জুটি নতুন কাজ শুরু করতে যাচ্ছেন রায়হান রাফি। তিনি নির্মাণ করবেন ‘দাগা’ নামের একটি সংগীতনির্ভর চলচ্চিত্র। সেখানে জুটি বেঁধে চমক নিয়ে আসছেন ঢালিউডের সফল নায়িকা মাহিয়া মাহি ও ‘স্বপ্নজাল’খ্যাত ইয়াশ রোহান। সম্প্রতি এই দুই তারকা ‘দাগা’-তে চুক্তিবদ্ধ হয়েছেন।

‘দাগা’র জন্য গানটি গাইবেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ধ্রুব গুহ। গানটি লিখেছেন ও সুর করেছেন প্রিন্স রুবেল। এর সংগীতায়োজনে আছেন তরিক আল ইসলাম।

রায়হান রাফি জাগো নিউজকে বলেন, ‘ভিন্ন আয়োজনের একটি কাজ। ধ্রুব গুহ দা’র সুন্দর গানটির সঙ্গে চমৎকার একটি গল্প বাছাই করেছি। মাহি ও ইয়াশকে নিয়ে পরিকল্পনামতো কাজটি করতে পারলে দর্শক এটি পছন্দ করবেন বলে আশা করছি।’

Mahi

তিনি আরও জানান, সিলেটের সুনামগঞ্জে একটি হাওরের মধ্যে শুটিং হবে ‘দাগা’র। সেখানে তৈরি হচ্ছে বিশাল আকারের সেট। আগামী ২৮ মার্চ থেকে শুরু হয়ে টানা পাঁচদিন চলবে দৃশ্যধারনের কাজ।

মাহি বলেন, ‘সিনেমার বাইরে গিয়ে নিজেকে একটু অন্যভাবে আবিষ্কার করতে পারবো এই মিউজিক্যাল ফিল্মটিতে সেটাই ভালো লাগছে। একটু নতুনত্ব থাকবে। আর রায়হান রাফি সময়ের একজন আলোচিত ও সফল নির্মাতা। ইয়াশ রোহানও স্বপ্নজাল ছবিতে অভিনয় দিয়ে মুগ্ধতা ছড়িয়েছেন। সবকিছু মিলিয়ে একটি সুন্দর কাজের অপেক্ষা করছি আমি।’

জানা গেছে, পহেলা বৈশাখ উপলক্ষে গানের এই ভিডিওটি প্রকাশ হবে ধ্রুব মিউজিক স্টেশনে।

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :