তৃতীয় সপ্তাহে ২৪ সিনেমা হলে ‘যদি একদিন’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৩৬ পিএম, ২২ মার্চ ২০১৯

নারী দিবস উপলক্ষে ৮ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে ঢালিউডের নতুন সিনেমা ‘যদি একদিন’। মোহাম্মাদ মোস্তফা কামাল রাজ পরিচালিত এই ছবি দিয়ে বড়পর্দায় অভিষেক হলো কণ্ঠশিল্পী থেকে জনপ্রিয় অভিনেতা বনে যাওয়া তাহসান খানের।

ছবিতে তার সঙ্গে জুটি বেঁধেছেন ওপার বাংলার মিষ্টি মেয়ে শ্রাবন্তী চ্যাটার্জি। পারিবারিক আবহে রোমান্টিক এই ছবিটির গল্প প্রশংসিত হয়েছে সব মহলে। আজ (২২ মার্চ) থেকে বিশ্ববাজারে ‘যদি একদিন’ সিনেমার যাত্রা শুরু হচ্ছে।

স্বপ্ন স্কেয়ারক্রো’র পরিবেশনায় বিশ্ববাজারে ১৪তম বাংলাদেশি সিনেমা হতে যাচ্ছে এটি। কানাডার ৮টি প্রেক্ষাগৃহে ১৯৬টি শো নিয়ে কানাডাতে প্রথম সপ্তাহ শুরু করছে ছবিটি।

TAHSAN

এদিকে দেশেও তৃতীয় সপ্তাহে ২৪টি সিনেমা হলে প্রদর্শিত হবে ‘যদি একদিন’ চলচ্চিত্র। ঢাকার স্টার সিনেপ্লেক্স, সীমান্ত ভান্ডার স্টার সিনেপ্লেক্স, শ্যামলী, শাহীন, বলাকা, মধুমিতা হলে তৃতীয় সপ্তাহেও চলছে ছবিটি। খুলনার শঙ্খ, লিবার্টি, চট্টগ্রামের সিলভার স্ক্রিন, ময়মন সিং এর ছায়াবানীসহ আর বেশ কিছু হলে টানা তৃতীয় সপ্তাহের মতো চলবে ছবিটি। এর মধ্যে যুক্ত হয়েছে কয়েকটি নতুন সিনেমা হল।

ছবিতে তাহসান-শ্রাবন্তী-রাইসা ছাড়াও আরও অভিনয় করেছেন তাসকিন রহমান, সাবেরী আলম, রানী আহাদ, আনন্দ খালেদ, সুজাত শিমুল, ফখরুল বাশার মাসুম, মিলি বাশার, নাজিবা বাশার প্রমুখ।

এমএবি/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com