রোদেলাকে নিয়ে সামনে আসলেন শাকিব

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫৩ পিএম, ২৩ মার্চ ২০১৯

চলতি বছরের অন্যতম আলোচিত ছবি ‘শাহেনশাহ’। আগামী ১২ এপ্রিল ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। এই ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া ও নবাগত রোদেলা জান্নাত। এ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হবে তার। এখন থেকেই শুরু হয়েছে সিনেমাটির প্রচারণা। প্রচারের অংশ হিসেবেই একে একে ছবিটির গান প্রকাশ করা হচ্ছে।

সম্প্রতি ছবিটির ‘প্রেমের রাজা’ শিরোনামের একটি গান প্রকাশ করা হয়েছে লাইভ টেকনোলজির ইউটিউব চ্যানেলে। এই গানের মাধ্যমেই প্রথম সামনে হাজির হলেন শাকিবের নতুন নায়িকা রোদেলা। গানটিতে শাকিব খানের সঙ্গে নাচতে দেখা যাচ্ছে নুসরাত ফারিয়া ও রোদেলাকে।

গানটি প্রকাশের পর থেকে দুই নায়িকার নাচ নিয়ে নানা মন্তব্য আসছে ইউটিউবে। কারো মতে, নুসরাত ফারিয়া অনেক ভালো নেচেছেন শাকিব খানের সঙ্গে, অন্যদিকে কেউ কেউ মনে করছেন নতুন মেয়ে হিসেবে ভালোই করেছেন রোদেলা।

‘প্রেমের রাজা’ গানটি গেয়েছেন ইমরান ও কনা। গানটি লিখেছেন কলকাতার প্রসেনজিৎ, গানটির সংগীতায়োজন করেছেন ডাব্বু। কোরিওগ্রাফি করেছেন ভারতের বাবা যাদব।

‘শাহেনশাহ’ সিনেমাটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া ও নবাগতা রোদেলা জান্নাত। এ ছাড়া আছেন মিশা সওদাগর, উজ্জ্বল, আহমেদ শরিফ, অনুভব মাহবুব, লিটন হাসমি প্রমুখ।

এমএবি/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :